আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জামালগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১০ ১২:৫২:০৩

সিলেট :: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি অংশ হিসাবে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান রিপন এর নির্দেশ এ (মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান) বাস্তবায়নে জেলার জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জামালগঞ্জ সরকারি কলেজ ও জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় এ বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক বিধান চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিহির সরকার, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সোহাগ, যুগ্ম আহবায়ক প্রবাল রায় সিন্ধু, সিনিয়র সদ্যস কাউছার আহমেদ বাচ্চু, সদ্যস কাশেম পারভেজ জয়, উপজেলা ছাত্রলীগ নেতা অসিম দেবনাথ মনি, বরাত আহমদ প্রমুখ।
 
এ সময় নেতৃবৃন্দ বলেন, প্রাকৃতিক সৌন্দর্য বর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা ও জীববৈচিত্রের অস্তিত্বে রক্ষার্থে আমাদের অধিক পরিমাণে গাছ লাগাতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোন দুর্যোগ মোকাবেলায় পাশে ছিল ও থাকবে। ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসুচী জামালগঞ্জ উপজেলার ৬ টি ইউনিয়নে অব্যাহত থাকবে বলে জানান।

সিলেটভিউ২৪ডটকম/১০ জুলাই ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন