আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে টাকা-রিয়ালসহ আটক প্রতারকের বিরুদ্ধে পুলিশের মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১০ ২২:১০:২৮

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে জনতার হাতে নগদ প্রায় দেড় লাখ টাকা ও তিনশ সৌদি রিয়ালসহ আটক প্রতারক আইয়ুব শেখ (৫০) এর বিরুদ্ধে মামলা দায়ের করেছে থানা পুলিশ। শুক্রবার ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নওয়াকান্দা গ্রামের মৃত মুজিব শেখের ছেলে আইয়ুবের বিরুদ্ধে থানার এসআই এমরুল কবির বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং ০৮ (তাং ১০.০৭.২০ইং)।

প্রতারক আইয়ুবের বিরুদ্ধে থানায় পুলিশের মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলে, গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল বেলা দোহাল গ্রামের আশপাশে আইয়ুব শেখকে ঘুরতে দেখতে পান এলাকাবাসী। তার ঘুরাফেরা দেখে এলাকাবাসীর মনে সন্দেহ দেখা দেয়। এক পর্যায়ে আইয়ুবকে ঘুরাফেরার কারণ ও কোথায় যাবে জিজ্ঞাসা করা হলে সে মাদ্রাসায় থাকবে বলে জানায়।
মাদ্রাসা মসজিদের ইমাম তাকে চিনতে না পারায় তার দেহ তল্লাশি করেন এলাকাবাসী। আর তল্লাশিকালে আইয়ুবের কাছ থেকে নগদ প্রায় ১ লাখ ৪৭ হাজার ১৬৫ টাকা ও ৩শত সৌদি রিয়াল এবং ব্যাগভর্তি বিস্কুট ও ব্রেড পাওয়া যায়। এরপর পুলিশে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আইয়ুব শেখকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
সিলেটভিউ২৪ডটকম/১০ জুলাই ২০২০/প্রনঞ্জয়/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন