আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দক্ষিণ সুরমাজুড়ে ক্ষোভের আগুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ০১:০৬:৩৫

নিজস্ব প্রতিবেদক :: দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সিলেট বিভাগীয় ট্যাঙ্ক লরি শ্রমিক ইউনিয়নের (২১৭৪) সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন খুনের প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ শুরু করেছেন শ্রমিকরা।

শুক্রবার রাত সাড়ে ১০টা থেকে দক্ষিণ সুরমার চন্ডিপুল, হুমায়ুন রশীদ চত্ত্বর ও বাবনা পয়েন্টে টায়ার জালিয়ে বিক্ষোভ শুরু করেন তারা। রাত ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিক্ষোভ চলছে।

সিলেট বিভাগীয় ট্যাঙ্ক লরি শ্রমিক ইউনিয়নের (২১৭৪) লাইন সম্পাদক কবীর খান সিলেটভিউকে বলেন, বাবনা পয়েন্টে নির্মমভাবে ছুরিকাঘাত করে তাদের সাধারণ সম্পাদক রিপনকে খুন করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে তারা চন্ডিপুল, হুমায়ুন রশীদ চত্ত্বর ও বাবনা পয়েন্টে বিক্ষোভ করছেন। তারা এ ঘটনায় জড়িতদের গ্রেফতার এবং বিচারের দাবি জানান।

শুক্রবার রাত সোয়া ১০টার দিকে দক্ষিণ সুরমার কদমতলী বাবনা পয়েন্ট এলাকায় সিলেট বিভাগীয় ট্যাঙ্ক লরি শ্রমিক ইউনিয়নের (২১৭৪) সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। তিনি দক্ষিণ সুরমার খোজারখলা এলাকার আবিল হোসেনের ছেলে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসমানীর মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন