আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে ভারতীয় বিড়িসহ ইউপি সদস্য আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ২০:১২:০৮

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে ভারতীয় অবৈধ নাসির বিড়িসহ এক ইউপি সদস্যকে আটক করেছে ওসমানীনগর থানার পুলিশ।

শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার গোয়ালাবাজার এলাকার রাজা প্যালেস থেকে অভিযান পরিচালনা করে অবৈধ বিড়িসহ ওই ইউপি সদস্যকে আটক করা হয়।

ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকারও জব্ধ করা হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। 

সূত্রে জানা গেছে, রাজা প্যালেসে ভাড়া থেকে অবৈধ বিড়িসহ মাদক ব্যবসা চালিয়ে যচ্ছিলেন সাজ্জাদ নামের এক ভাড়াটিয়া। অবৈধ ব্যবসায় তার মামা মুসতাকিনও জড়িত। সম্প্রতি অবৈধ ব্যবসা নিয়ে তাদের মধ্যে ঝামেলার সৃষ্টি হলে বিষয়টি সমঝোতার করতে আসেন মুসতাকিমের ভাই সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ও খাঁঠলকাই গ্রামের আব্দুল মুতলিবের পুত্র আব্দুল সামাদ। অবৈধ ব্যবসার সমাজতার আলোচনায় গোপন সংবাধের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন থানার এস আই ফখরুল ইসলাম। অভিযানের খবর পেয়ে মাদক ব্যবসায়ী সাজ্জাদ ও মোস্তাকিন পালিয়ে গেলেও ইউপি সদস্য সামদকে আটক করে থানা পুলিশ।

এ ব্যাপারে সাংবাদিকদের কোন তথ্য দিতে রাজি হননি অভিযান পরিচালনাকারী থানার এসআই ফখরুল ইসলাম।

স্থানীয় সাংবাদিকরা অভিযান পরিচালনাকারী এস আই ফখরুল ইসলামের সাথে তথ্য চেয়ে একাধিকবার যোগাযোগ করলেও তিনি সাংবাদিকদের তথ্য দিতে অপারগতা প্রকাশ করে বলেন, উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরে জানানো হবে।

তবে, ওসমানীনগর থানার অফিসার ইনচার্য (ওসি) রাশেদ মোবারক বলেন, সাড়ে চার হাজার অবৈধ বিড়িসহ একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তি ইউপি সদস্য বলে পরিচয় দিয়েছেন। তবে আমরা তার সত্যতা যাচাই করছি।


সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/আরপি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন