আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

খাদিম নগর ‘আলোর পথিক সমাজ কল্যান সংস্থা’র ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ২০:৫৫:৪১

সিলেট :: সিলেট সদর উপজেলার খাদিম নগর ইউনিয়নের ‘আলোর পথিক সমাজ কল্যান সংস্থা’র ও প্রবাসি আব্দুল জব্বার, রুমেল আহমদ, রিয়াজুল ইসলাম, আয়নাল আহমদ, জাহাঙ্গীর আলম, লিমন আহমদ, হবিল মিয়ার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে সিলেট সদর উপজেলার খদিমনগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বন্যা কবলিত এলাকার পাঠানগাঁও, সাতগাছি, গংকিরটুক দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি, প্যানেল চেয়ারম্যান, ৬ নং ওয়ার্ডের মেম্বার বশির আহমদ, সদর উপজেলার স্পোর্টস একাডেমীর সভাপতি ইকলাল আহমদ, সংস্থা সভাপতি  হেলাল আহমদ, সহ সাধারণ সম্পাদক কাবেল আহমদ, আলেক মিয়া, আবুল কালাম আজাদ, আজমল মিয়া, আনছর আলী, আতাফুল মিয়া, হারিছ আলী, লনি মোহন ঘোষ, রহিম মিয়া, বুট্টু মিয়া, হাসিম মিয়া, আজমান আলী, আতিকুল্লাহ, হানিফ আলী, রুপক পাল, উপেন্ড ঘোষ, তৈয়ব আলী, সিরাজ মিয়া, রাজন আহমদ, মাছুম আহমদ, কাবেল আহমদ, শাওন হাসান, সালমান আল হারুন, অমৃত ঘোষ, শাহিন আহমদ, মাহফুজ মিয়া, আজমান আলী, সাকেল আহমদ, রায়হান আহমদ, তুহিন মিয়া, জীবন লাল ঘোষ প্রমুখ।

বশির আহমদ বলেন, আমার বিশ্বাস ‘আলোর পথিক সমাজ কল্যান সংস্থা’ তাদের নানামুখী কার্যক্রমের মাধ্যমে এই সংগঠনকে খাদিমনগর ইউনিয়নের মধ্যে একটি আদর্শিক সংগঠনে পরিণত করবে। সামাজিক সংগঠন সমাজকে বদলে দেয়ার জন্য অন্যতম মাধ্যম হিসেবে কাজ করে। সমাজ উন্নয়নের জন্য সামাজিক সংগঠনের দায়বদ্ধতা অনেক।

তিনি বলেন, আমি মনে করি অন্যান্য সামাজিক সংগঠনগুলো যেভাবে সামাজিক কার্যক্রমের মাধ্যমে তাদের সংগঠনকে প্রতিষ্ঠিত করেছে, তেমনি ‘আলোর পথিক সমাজ কল্যান সংস্থা’ প্রতিষ্ঠিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/আইএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন