Sylhet View 24 PRINT

বিএনপি নেতা এমএ হক ও পুতুলের রুহের মাগফিরাত কামনায় দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১২ ২২:০০:৪৪

সিলেট :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক ও মহানগর কৃষকদলের আহবায়ক আব্দুল মান্নান পতুলের রুহের মাগফিরাত কামনায় দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদে প্রাঙ্গণে সিলেট জেলা ও মহানগর কৃষকদলের উদ্যোগে এ দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

পরে দোয়া মাহফিলে মরহুম এমএ হক এবং আব্দুল মান্নান পুতুলের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়। একই সাথে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তাওফিক দানে মহান আল্লাহর সাহায্য প্রার্থনা করা হয়। এছাড়া বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও প্রাণঘাতী করোনায় আক্রান্ত দেশের ও বিশ্বের সবার আরোগ্য কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, জেলা শ্রমিকদলের সভাপতি সুরমান আলী, মহানগর কৃষকদলের ভারপ্রাপ্ত আহবায়ক সালেহ আহমদ গেদা, জেলা সদস্য সচিব তাজরুল ইসলাম তাজুল, জেলা শ্রমিকদলের সিনিয়র সহ-সভাপতি মাশুক উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, মহানগর শ্রমিকদলের সহ-সভাপতি সামছুল ইসলাম ফয়ছল, সামছুল হক, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক এম জহুরুল ইসলাম মখর, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম ফয়ছল, মহানগর হকার্স দলের সভাপতি আব্দুল আহাদ, বিএনপির সদস্য সফিকুর রহমান টুটুল, সুহেল আহমদ, শেখ রাসেল আহমদ, নুরুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ জুলাই ২০২০/ প্রেবি/জুনেদ  



সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.