আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

বিসিএস ক্যাডারে উর্ত্তীণ দ্বিপন রঞ্জনকে বিশ্বনাথে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১২ ২২:১০:১১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: ৩৮তম বিসিএস ক্যাডারে উর্ত্তীণ হওয়া সিলেটের বিশ্বনাথ পৌরসভার গন্ধারকাপন গ্রামের দ্বিপন রঞ্জন দাসকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

মেধাবী শিক্ষার্থী দ্বিপন রঞ্জন দাস বর্তমানে ৩৮তম বিসিএস পরীক্ষায় উর্ত্তীণ হয়ে বন বিভাগে সহকারী বন সংরক্ষণ হিসেবে মনোনীত হয়েছেন। বর্তমানে দ্বিপন ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে ষ্ট্যান্ডার্ড ব্যাংকের অ্যাসিষ্ট্যান্ড অফিসার হিসেবে কর্মরত আছেন।

সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থার আহ্বায়ক ফজল খানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুল বাতিনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্বিপনের পিতা অদৈত্ব রঞ্জন দাশ, কাকা আল-ইশ্যাদ লতিফিয়া মাদ্রাসার শিক্ষক সমিরঞ্জন দাশ, উপজেলা কৃষকলীগ নেতা আরশ আলী, সংগঠনের যুগ্ম আহ্বায়ক এসএ সাজু, সংগঠক সুজিত বৈদ্য, শামীম আহমদ ও ব্যবসায়ী নিকিল রঞ্জন দাশ।

উল্লেখ্য, দারিদ্রতাকে জয় করে নিজের মেধা ও চেষ্ঠাকে কাজে লাগিয়ে ৩৮তম বিসিএস ক্যাডারে উন্নীত হন দ্বিপন রঞ্জন দাস। পরিবারে লেগে থাকা টানাপড়েনও তাকে আটকাতে পারেনি নিজের লক্ষ্যে পৌঁছা থেকে। সকল বাঁধাকে পেছনে ফেলে সম্বলহীন বাবাকে এনে দিয়েছেন স্বপ্ন দেখার সুযোগ। আর বিনির্মান করেছেন নিজের এক সুন্দর ভবিষ্যৎ। দ্বিপন ২০০৫ সালে বিশ্বনাথ উপজেলার কালীগঞ্জ বাজারস্থ জনকল্যাণ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০০৭ সালে সিলেট সরকারি কলেজ থেকে এইচএসসি, ২০১১ সালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি-ইন-এগ্রিকালচারে অনার্স ও ২০১৩ সালে একই বিশ্ববিদ্যালয় থেকে কৃষি সম্প্রসারণ শিক্ষায় মাস্টার্স পাস করেন।

সিলেটভিউ২৪ডটকম / ১২ জুলাই, ২০২০ / প্রঞ্চয় / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন