আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

সকলের প্রচেষ্টায় করোনার বিস্তার রোধ করা সম্ভব: এমপি কয়েস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৩ ০০:০০:৪৮

সিলেট :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস বলেছেন, দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য সিলেট কিডনি ফাউন্ডেশনের মাধ্যমে আইসোলেশন খোলার উদ্যোগ নেওয়ায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। বর্তমান সরকার এ রোগের প্রাদুর্ভাব বিস্তার রোধে স্বাস্থ্য বিভাগের মাধ্যমে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। সরকারের পাশাপাশি বেসরকারি ভাবে যারা এই মহতি কাজে সহযোগিতা করছেন তারা প্রশংসার দাবি রাখেন। চিকিৎসক, প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী, স্থানীয় জনপ্রতিনিধিরা যেভাবে পরিশ্রম করেছেন ইনশাআল্লাহ এ রোগের বিস্তার রোধ করা সম্ভব। আমি এই এলাকার জনপ্রতিনিধি হিসাবে দীর্ঘ ৪ মাসের অধিক সময় ধরে এলাকায় অবস্থান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি মানবিক সহায়তা কার্যক্রমে নিজেকে নিয়োজিত রেখেছি। আমার নির্বাচনী এলাকার ৩ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন ইউনিট প্রস্তুত করা হয়েছে এতে আক্রান্ত রোগীরা চিকিৎসা সেবা পাবেন। সরকারের নির্দেশিত স্বাস্থ্য সুরক্ষায় সকলকে আরো যত্নবান হওয়ার আহবান জানান তিনি।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী রবিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিডনি ফাউন্ডেশনের উদ্যোগে আইসোলেশন ইউনিট চালু করার প্রস্তুতি উপলক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মঈনুল আহসানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান, সিলেট কিডনি ফাউন্ডেশনের প্রতিনিধি ডা. মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, মোগলাবাজার থানার ওসি তদন্ত ছাহাবুল ইসলাম, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপন কুমার ঘোষ, নুরুল ইসলাম, ডা. নিলুফার জাহান।

উপস্থিত ছিলেন সেলিম আহমদ মেম্বার, জাকারিয়া উল হক, মনসুর আহমদ চৌধুরী, দুলাল আহমদ প্রমুখ।

এরআগে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জুলাই ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন