আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

উন্নয়নকাজ : জিন্দাবাজার-চৌহাট্টা রাস্তা বন্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৩ ১৩:২৩:০৩

ছবি : মো. মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক :: রাস্তার দু’ধারের বৈদ্যুতিক খুঁটি অপসারণ, মধ্যখানের খুঁটিতে ট্রান্সফরমার স্থাপন ও ডিভাইডার নির্মাণের জন্য সিলেট নগরের জিন্দাবাজার থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত সব ধরনের যান চলাচল সাময়ীকভাবে বন্ধ রাখা হয়েছে। এ কাজ ৪-৫ দিনে শেষ হয়ে যাবে বলছে সিসিক কর্তৃপক্ষ। তবে এ ৪-৫ দিন রাস্তাটি টানা বন্ধ থাকবে না বলে জানায় সিসিক।

সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান আজ সোমবার (১৩ জুলাই) দুপুরে সিলেটভিউ-কে বলেন, এটি বিদ্যুৎবিভাগের কাজ। তবে সিটি করপোরেশন কর্তৃপক্ষ সহযোগিতা করছে।

তিনি বলেন, জিন্দাবাজার থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত রাস্তার দু’ধারের বৈদ্যুতিক খুঁটি অপসারণ, মধ্যখানের খুঁটিতে ট্রান্সফরমার স্থাপন ও ডিভাইডার (বিভাজক) নির্মাণের জন্য সব ধরনের যান চলাচল সাময়ীকভাবে বন্ধ রাখা হয়েছে। কাজ শেষ হলে বিকেলে অথবা সন্ধ্যায় খুলে দেয়া হবে। এভাবে ৪-৫ দিনে কাজ শেষ হয়ে যাবে আশা করছি।

এদিকে, দু’দিন পরপরই জনগুরুত্বপূর্ণ রাস্তাটি কাজের নামে বন্ধ করাতে ক্ষোভ প্রকাশ করেছেন নগরবাসী অনেকে। তাদের বক্তব্য- একেবারে কাজ শেষ না করে দুই দিন পর পর এ কাজ-  ও কাজের নামে জনগুরুত্বপূর্ণ এ রাস্তাটি বন্ধ করলে নগরবাসীর চরম ভোগান্তি হয়, এই বিষয়টা সিসিক কর্তৃপক্ষের বুঝা উচিৎ। তার উপর কোনো নোটিশ ছাড়াই ধুম করে বন্ধ করে দেয়া হয় রাস্তা।

এ বিষয়ে সিসিক-কে আরও দায়িত্বশীল হওয়ার অনুরোধ জানান তারা।


সিলেটভিউ২৪ডটকম / ১৩ জুলাই, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন