আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

মিলাদ-দোয়ায় এমএ হককে স্মরণ করলো ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ড বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৩ ২২:২৮:০৯

সিলেট :: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুলাই) বাদ আসর সিলেট নগরের শিবগঞ্জ বাজার জামে মসজিদে ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে করোনাকালীন স্বাস্থ্য নীতিমালা মেনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে মুনাজাত পরিচালনা করেন মাওলানা এহতেশামুল হক চৌধুরী।

মুনাজাতে মরহুম এমএ হকের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এদিকে, সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান ও প্রবীণ রাজনীতিবিদ অ্যাডভোকেট আ ফ ম কামালের প্রথম মৃত্যুবার্ষিকী ছিলো (১৩ জুলাই) সোমবার। ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত এ মিলাদ ও দোয়া মাহফিলে তাঁকেও স্মরণ করে তাঁর আত্মার মাগফিরাত কামনা করা হয়।

অন্যদিকে, ইলিয়াসপত্মী তাহসিনা রুশদী লুনা, বিএনপি চেয়াররপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী এবং সিলেট সিটি করপোরেশনের ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও প্যানেল মেয়র অ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজের আশু রোগমুক্তি কামনা করেও দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহসভাপতি ও ২১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল আলিম দিপক, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সহপ্রচার সম্পাদক ও ২১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রকিব তুহিন, মহানগর বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক মামুনুর রহমান মামুন, জেলা যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও ১৯ নং ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মুমিনুল ইসলাম মুমিন, মহানগর বিএনপি নেতা দুদু মিয়া, ২১ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মস্তফা কামাল ফরহাদ, ২০ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক রায়হান বক্স রাক্কু, সহসাংগঠনিক সম্পাদক আকবর হোসেন কয়সর, মহানগর ছাত্রদলের সাবেক সহসাধারণ সম্পাদক এমদাদ বক্স ইন্তেজার, আব্দুল জব্বার, কয়েস আহমদ, পাপুল আহমদ, জাহিদ হোসেন জনি, সুলতান আহমদ, দেলওয়ার হোসেন লিপু, মুহিবুর রহমান মুহিব, সুমন আহমদ, এনামুল আহমদ, লাহিন আহমদ ও নয়ন আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / ১৩ জুলাই, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন