Sylhet View 24 PRINT

কোম্পানীগঞ্জ উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৪ ০০:৫৬:৫৫

সিলেট :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। উপজেলার সাবেক ও বর্তমান খেলোয়াড়, বিভিন্ন ক্লাব কর্মকর্তা এবং কোম্পানীগঞ্জ উপজেলার ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ এবং উক্ত কমিটি গঠনের প্রধান সমন্বয়ক ও সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সহ-সভাপতি আজাদুর রহমান চঞ্চলের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

সভাপতি পদে মো. ইয়ামিন আলভী এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. তালহা জুবায়ের জুবেলকে মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিপলু উক্ত কমিটির অনুমোদন প্রদান করে সর্বাঙ্গীন সাফল্য কামনা করেছেন।

কমিটির অন্য দায়িত্বশীলরা হলেন, সিনিয়র সহ সভাপতি সাজ্জাদ হোসেন দুদু, সহ সভাপতি রাইসুল রাজন, ইকবাল হোসেন, সইফুল আহমেদ, নুর উদ্দিন, শরিফ আহমেদ, মজফর আহমেদ ও কবির আহমেদ, সহ সাধারণ সম্পাদক আজিজুল হক, উসমান মিয়া, আমির আহমেদ ও কবির আহমেদ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন, সহ সাংগঠনিক সম্পাদক রিপন আহমেদ, সালাউদ্দিন আহমেদ সিপলু, কোষাধ্যক্ষ আব্দুল করিম, সহ কোষাধ্যক্ষ আব্দুল মতিন, ক্রীড়া সম্পাদক নাজিম আহমেদ, সহ ক্রিড়া সম্পাদক মোস্তাকিন আহমেদ, দপ্তর সম্পাদক কামরুল আহমেদ, সহ দপ্তর সম্পাদক আব্দুল কারিম, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ প্রচার সম্পাদক সুন্দর আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাফিজ আহমেদ, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন আনু, ধর্ম বিষয়ক সম্পাদক সারোয়ার জাহান, সহ ধর্ম বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সুহেল আহমেদ ও সহ শিক্ষা বিষয়ক সম্পাদক সুজন আহমেদ।

সিনিয়র সদস্য সুঞ্জু, রিয়াজ আহমেদ,নিজাম উদ্দিন, শামীম আহমেদ, দস্তগির আহমেদ, মোশারফ, নুরুল আমীন, মঈন খাঁন, জাহাঙ্গীর আলম, ফয়জু।

সাধরাণ সদস্য জয়নুল, আনিছ, সুহেল আহমেদ, দুলাল আহমেদ, তারেক, মোশারফ, লিমন, নাজমুল হাসান শাওন, জাহিদুল হাসান শাওন, সাব্বির আহমেদ, বিপ্লব,মোস্তাফা, সিপন,লিটন, সারোয়ার,জাফর, শহিদ, সাইফুল, জামির, মামুন, মিলন, আলামিন, রিয়াজ,ইসমাইল, সুহেল, জাকারিয়া, নাজির আহমেদ, রাসেল আহমেদ, অজয় মালাকার, সাইফ মুক্তার, মুছা।

উপদেষ্টামন্ডলী শামীম আহমেদ শামিম, লাল মিয়া, শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, ফরিদ উদ্দিন, বাবুল আহমেদ, কাজি আলফু, রুকন উদ্দিন, কুঠি মিয়া, এডভোকেট মাহফুজুর রহমান, জাহাঙ্গীর আলম, বশির আহমেদ, আব্দুল হেকিম, বাবুল আহমেদ, আব্দুল হামিদ বাবু, ইশাকুব আলী, নজরুল ইসলাম, আয়ুব আলী, মুজিবুর রহমান মেম্বার, দুলা মিয়া মেম্বার, মো. জয়নাল মেম্বার, আব্দুল করিম, মো. আজির মেম্বার, মো. আরাফাত মেম্বার, আলী আকবর, এখলাছুর রহমান, আমিনুল আহমেদ, হুশিয়ার আহমেদ, সইদুর আহমেদ, সাইফুল ইসলাম সেফুল।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জুলাই ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.