Sylhet View 24 PRINT

সিলেটে এরাশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৪ ১৭:১৯:১৫

সিলেট :: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরাশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতি উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) নগরীর সুরমা মার্কেটস্থ জাতীয় পর্টির কার্যালয়ে মিলাদ অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে সিলেট জেলা জাতীয় পর্টির সদস্য সচিব মো. উসমান আলী চেয়ারম্যানের সঞ্চালনায় সভাপতির বক্তব্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলার আহবায়ক এ.টি.ইউ তাজ রহমান বলেন, সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আজীবন কাজ করে গেছেন। দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে তিনি কখনো আপস করেননি। তার রাজনীতির চার ভাগের একভাগ সময়ে দেশ পরিচালনা করে উন্নয়নের অসামান্য র্কীতি গড়েছেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুল মালেক খান, অ্যাডভোকেট মুফতি আব্দুর রহমান, আহবায়ক কমিটির সদস্য দৌলা মিয়া, সিলেট জেলা যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আশিক মিয়া, জেলা জাতীয় পার্টির সদস্য মো. আবুল কালাম আজাদ, জেলা যুব সংহতির নেতা রাবেল আহমদ, হোসেন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পর্টির আহবায়ক শাহ আলম, সাইবার পার্টি সিলেট বিভাগের সমন্বয়কারী এসএম শামীম আহমদ, মানিক মিয়া প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৪ জুলাই ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.