Sylhet View 24 PRINT

প্রনোদনা দেয়ায় বামাচরণ তালুকদার বিদ্যালয়ের কৃতজ্ঞতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৪ ১৭:৩৩:১৬

সিলেট :: বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসের কারণে সংকটে পড়া শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য প্রণোদনা ঘোষণা করেছে সরকার। প্রণোদনার এই তালিকায় রয়েছে সুনামগঞ্জের দিরাই উপজেলার রাফিনগর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের ‘বামাচরণ তালুকদার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়’।

সরকারি প্রণোদনার তালিকাভূক্ত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী দীপুমনি, সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্ত, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তর, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের কর্মকর্তা, দিরাই উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, দিরাই উপজেলা নির্বাহী অফিসার, দিরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বামাচরণ তালুকদার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য, দাতা পরিবারের সদস্য ও বিদ্যালয়ের কর্মচারীরা। 


সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবী প্রয়াত বিকাশ রঞ্জন তালুকদার ও তাঁর ছোট ভাই সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি ও রাজনীতিবিদ বিনোদ রঞ্জন তালুকদার এবং তাঁদের পরিবারের উদ্যোগে ১৯৯৫ সালে তাদের পিতা প্রয়াত বামাচরণ তালুকদারের নামানুসারে এই স্কুলটি প্রতিষ্ঠা করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ জুলাই ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.