আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে এম এ হকের রুহের শান্তি কামনায় দুই ওয়ার্ডে দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৪ ২১:০৬:৩২

সিলেট :: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হকের রুহের মাগফেরাত কামনায় সিলেটে বিএনপি ধারাবাহিকভাবে দোয়া ও মিলাদ মাহফিল কর্মসূচি পালন করছে। এরই অংশ হিসেবে আজ মঙ্গলবার সিলেট মহানগরীর ২৩ ও ২৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। নগরীর তেররতন জামে মসজিদে এই কর্মসূচি পালন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহসভাপতি ও সিসিকের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, মঈন উদ্দিন সুহেল, মহানগর বিএনপির উপদেষ্টামন্ডলীর সদস্য ও ২৪নং ওয়ার্ড শাখার সভাপতি সৈয়দ বাবুল মিয়া, মহানগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ২৪নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি ডা. আশরাফ আলী, মহানগর শাখার সমবায় বিষয়ক সম্পাদক ও ২৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রহমান মামুন, সাংগঠনিক সম্পাদক সুজন আহমদ, মহানগর শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কয়েছ আহমদ সাগর, মহানগর শাখার সদস্য ও ২৪নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক স্বাধীন, মহানগর শাখার সদস্য পারবেজ আহমদ, ২৪নং ওয়ার্ডের যুগ্ম সম্পাদক শাহীন আহমদ।

২৪নং ওয়ার্ডের নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আব্দুল কাদের মালেক, সাজ্জাদ আহমদ সাজু, পিয়ার উদ্দিন পিয়ার, লোকমান মিয়া, আব্দুল মালেক দুবাই মিয়া, লায়েক আহমদ, শাহজাহান মিয়া ও মাছুম আহমদ প্রমুখ।

দোয়া পরিচালনা করেন মাওলানা রায়হান উদ্দিন। দোয়ায় এম এ হক ছাড়াও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা, করোনার মহামারি থেকে দেশ ও জাতির মুক্তি এবং যারা করোনায় মারা গেছেন, তাদের রুহের শান্তি কামনা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জুলাই ২০২০/ প্রেবি/ আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন