আজ শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০ ইং

বিশ্বনাথে প্রবাসী যুবলীগ নেতা রুকন ও বন্ধুমহলের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-৩১ ২১:৩৪:০৯

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে যুক্তরাজ্য যুবলীগ নেতা ও সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা আবদুল আলীম রুকন ও বন্ধু মহলের উদ্যোগে এলাকার শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ জুলাই) সকাল থেকে উপজেলার লামাকাজী, খাজাঞ্চী ও সদর ইউনিয়নের জনসাধারণের মধ্যে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বনাথ প্রেস ক্লাব কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন। স্বাগত বক্তব্য রাখেন যুবলীগ নেতা জাবেদ মিয়া।

বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি সামছুল ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ইকবাল হোসেনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, কৃষক লীগ নেতা আবদুস শহিদ, আলম মিয়া, সুরমান মিয়া, শ্রমিক লীগ নেতা সুহেল আহমদ, যুবলীগ নেতা জয়নাল আবেদীন, শামছুল ইসলাম, মাহবুব হোসেন, শাহান শাহ, ডালিম খান, স্বেচ্ছাসেবক লীগের সুজন মিয়া, আনহার মিয়া, ছাত্রলীগ নেতা অনিক হাসান, আরিয়ান আহমদ মুজিব, ইকবাল হোসেন, রাহুল দাশ, কাওছার আহমদ মুমিন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে নিজেরা কষ্টের মধ্যে থেকেও দেশের মানুষের কষ্ট লাগবে সাহায্যের হাত প্রসারিত করেছেন প্রবাসীরা। যা কখনও ভুলার নয়। এছাড়া যুবলীগ নেতা প্রবাসী রুকনসহ তার বন্ধুমহলের সদস্যরা দীর্ঘ ধরে এলাকার উন্নয়নে যে কাজ করে যাচ্ছেন সত্যিই তা প্রশংসার দাবিদার। তাদের একার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখতে আমাদের সার্বিক সহযোগিতা থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/৩১ জুলাই ২০২০/অপু/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন