আজ শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০ ইং

সিলেটে একদিনে সড়কে ঝড়ল ৮ প্রাণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০১ ০০:৩১:১৬

নিজস্ব প্রতিবেদক :: ঈদের আগের দিন সিলেট ও হবিগঞ্জের দুই উপজেলায় সড়কে ঝড়ল নারী-শিশুসহ ৮ জনের প্রাণ। এদের মধ্যে সিলেটের ওসমানীনগরে স্বামী-স্ত্রী ও দুই সন্তানসহ প্রাণ গেছে ৫ জনের আর হবিগঞ্জের বাহুবলে তিনজনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন।

ওসমানীনগর :
ঢাকা থেকে বাড়ি ফেরার পথে সিলেটের ওসমানীনগর উপজেলায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা একই পরিবারের চারজনসহ পাঁচজন মারা গেছেন। সকাল ৮টার দিকে উপজেলার বরাইয়া চাঁনপুর এলাকায় সিলেটে-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও ইউনিয়নের লইয়াকুল গ্রামের স্বপন কুমার দাস, তার স্ত্রী লাভলী রানী দাস, তাদের দুই সন্তান ও প্রাইভেটকারের চালক। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন স্বপন কুমারের আরেক সন্তান। তাকে সিলেট এমএজি ওসমানী হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মাকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, সিলেট থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস ও ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকারের লামা তাজপুরের তানপুর এলাকায় সংঘর্ষ হয়। এ সময় বাসের নিচে ঢুকে যায় প্রাইভেটকার। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

বাহুবল : হবিগঞ্জ জেলার বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে বাসের ধাক্কায় দুই নারী গার্মেন্টসকর্মীসহ তিনজন নিহত হয়েছেন। সকালে বাহুবলের আব্দানারায়ন এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দু’জন নারী গার্মেন্টসকর্মী ও অপরজন প্রাইভেট কারের চালক। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, নিহতরা সম্ভবত সুনামগঞ্জের দিকে যাচ্ছিলেন। মরদেহগুলো শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় পাঠানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১ আগস্ট ২০২০/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন