Sylhet View 24 PRINT

করোনা: সিলেটে ২৪ ঘন্টায় আক্রান্ত ১০৫, সুস্থ ৫০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০১ ১২:৪৯:৪৪

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১০৫ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলার ৬৩ জন, সুনামগঞ্জের ২১ জন এবং হবিগঞ্জের ২১ জন। আর এই সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ৫০ জন। তবে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে কেউ মারা যাননি।

শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭ হাজার ৯১৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ২৫৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৯৩ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮১ জন এবং মৌলভীবাজারে ৯৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় প্রেরিত কোভিড-১৯ সংক্রান্ত দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১৪৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০৮ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

অন্যদিকে সিলেট বিভাগে ৩ হাজার ৫১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৯০ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৩৫ জন, হবিগঞ্জে ৭১৯ জন এবং মৌলভীবাজারে ৫৭১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৫৫ জন। এরমধ্যে ১৯০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

সিলেটভিউ২৪ডটকম/১ আগস্ট ২০২০/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.