আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

জকিগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত কে এই মুন্না?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৩ ১১:১৩:০৬

আল হাছিব তাপাদার, জকিগঞ্জ  :: সিলেটের জকিগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আব্দুল মান্নান মুন্না (৩৫) নামের ১২ মামলার এক আসামী নিহত হয়েছে। সোমবার ভোর রাত ৩টা ৪০ মিনিটের দিকে সুলতানপুর ইউনিয়নের অজরগ্রামে এ ঘটনা ঘটেছে।

জকিগঞ্জ থানা পুলিশের দাবী নিহত মুন্না মাদক, চোরাচালান, অস্ত্র, ডাকাতি ও বিস্ফোরকসহ ১২ মামলার আসামী। নিহত মুন্না জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামের মৃত ইয়াসির আলীর ছেলে।

 জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় রবিবার বিকেলের দিকে তাকে পুলিশ গ্রেফতার করে। পরে মুন্নাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে পুলিশের কাছে তথ্য দিয়েছিলো তার বসতঘরে ইয়াবা ও অস্ত্র রয়েছে। এমন তথ্য পেয়ে রাতে পুলিশ তাকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যাবার পথে অজরগ্রামে পৌছার পর তার সঙ্গীরা পুলিশের উপর এলোপাতাড়ি গুলি চালায়। পরে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর মুন্নার সহযোগীরা পিছু হটে। এরপর ঘটনাস্থল থেকে আহতবস্থায় মুন্নাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানিয়েছেন, মাদক ব্যবসায়ীদের গুলিতে ৭ জন পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৬টি ধারালো দা ও ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় ৩টি মামলা রেকর্ড করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/৩ আগস্ট ২০২০/আহাতা/মিআচৌ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন