আজ রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ ইং

অধ্যাপক বাবর লাইফ সাপোর্টে, প্রবাসী কল্যাণ মন্ত্রীর দোয়া কামনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৫ ১১:২৭:৩৮

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর হৃদরোগে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার রাত তিনটা পর্যন্ত তিনি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটে চিকিৎসাধীন ছিলেন। তবে তাঁর অবস্থা সংকটাপন্ন হওয়ায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক।

অপর দিকে অসুস্থ জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবরের চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। মন্ত্রী চিকিৎসকদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ অব্যাহত রাখছেন। পাশাপাশি ফয়েজ আহমদ বরাবরে আশু রোগ মুক্তি কামনায় দেশবাসীর দোয়া কামনা করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে ফয়েজ আহমদ বাবর বুকে ব্যথা নিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসকরা হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানান। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য সোমবার সন্ধ্যায় ফয়েজ আহমদ বাবরকে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ইকবাল আমাদের তত্ত্বাবধানে ভর্তি হন। ইকবাল আহমদ এই প্রতিবেদক এর সাথে আলাপকালে জানান রোগীর অবস্থা সংকটাপন্ন রয়েছে। তবে তারা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন এবং বর্তমানে সিসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে। হাসপাতালে সিসিইউতে ভর্তি ফয়েজ আহমদ বাবর মুমূর্ষ অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।

জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, উপাধ্যক্ষ শাহেদ আহমদ, দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ ও আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা বিএনপি নেতা ইন্তাজ আলী, আওয়ামী লীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহেল রানাসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অসুস্থতার খবর পেয়ে হাসপাতাল ছুটে আসেন। সোমবার রাতভর নেতাকর্মী ও পরিবার সদস্যরা তাঁর সার্বক্ষণিক চিকিৎসা ব্যবস্থা তদারকি করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/৫ আগস্ট ২০২০/এমএএম/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন