Sylhet View 24 PRINT

প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’র অনুদান প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৬ ০১:১৭:৩৯

বালাগঞ্জ প্রতিনিধি :: প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের কুরুগাঁও গ্রামের বাকপ্রতিবন্ধী অসুস্থ এক ব্যক্তিকে নগদ ১০হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। বালাগঞ্জের গহরপুর এলাকার আরব আমিরাত প্রবাসীদের নিয়ে গঠিত এ সংগঠনের পক্ষ থেকে আজ বুধবার (০৫ আগস্ট) বিকালে বাকপ্রতিবন্ধী, গুরুতর অসুস্থ গেদা মিয়ার বাড়িতে গিয়ে তাকে এ অনুদান প্রদান করা হয়।

গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র প্রতিনিধি হিসেবে অনুদান হস্তান্তর করেন বালাগঞ্জের ঐতিহ্যবাহী দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের প্রধান শিক্ষক খলিলুর রহমান, প্রবাসী পরিষদের উপদেষ্টা সদস্য বাবুল আহমদ, প্রচার সম্পাদক রেদওয়ান আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী মুজিবুর রহমান, সমাজকর্মী মইনুল ইসলাম, নজরুল ইসলাম, মিনুর মিয়া, সুজেল আহমদ, অসুস্থ গেদা মিয়ার ভাই সিরাজ মিয়া ও আজাদ মিয়া।

এদিকে গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, কোষাধ্যক্ষ রাহেল আহমদ বাকপ্রতিবন্ধী, গুরুতর অসুস্থ গেদা মিয়ার সুস্থতা কামনা করেছেন। এ বিষয়ে আলাপকালে তারা জানান, আরব আমিরাত অবস্থানরত গহরপুর এলাকার প্রবাসীরা এলাকার সুবিধাবঞ্চিত মানুষের সহায়তার জন্য ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’ গঠন করেছেন।

উল্লেখ্য, ‘প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে এলাকার বিভিন্ন অসুস্থদের নিয়মিত চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। পাশাপাশি বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতেও এলাকার অস্বচ্ছল পরিবারদের মধ্যে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৬ আগস্ট ২০২০/জেআরজে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.