Sylhet View 24 PRINT

কোম্পানীগঞ্জে বন্যার্তদের মাঝে এফআইভিডিবি’র নগদ অর্থ ও উপকরণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৬ ২৩:৫৪:৫৪

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ২৪০টি পরিবারকে এফআইভিডিবি’র উদ্যোগে নর্থ ইস্টার্ন ফ্লাড রেসপন্স প্রজেক্টের আওতায় নগদ ৩ হাজার টাকা ও বিভিন্ন উপকরণ বিতরণ হয়েছে।

উপকরণের মধ্যে ছিল একটি বালতি, ৫০টি সার্জিক্যাল মাস্ক, ১০টি সাবান, ২০০ গ্রাম ডিটারজেন্ট পাউডার, ৮পিস সেনেটারি ন্যাপকিন, একটি প্লাস্টিকের মগ ও কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট।

বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদ ভবনের হল রুমে বন্যার্তদের মাঝে এই নগদ অর্থ ও বিভিন্ন উপকরণ বিতরণ উপলক্ষ্যে এক আলোচনাসভার আয়োজন করা হয়। প্রকল্প সমন্বয়কারী মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো. জামাল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শোকাবহ এই আগস্ট মাসে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়েছি। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আমাদেরকে দেশ-জাতির ও সমাজের উন্নয়নে কাজ করে যেতে হবে। অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাড়াতে হবে। তাহলেই আমরা এই বাংলাদেশকে সোনার বাংলায় পরিণত করতে পারব। তিনি বলেন, এফআইভিডিবি আমার ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাঁড়ানোয় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সভায় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো. মুছা মিয়া, বিল্লাল মিয়া, মো. আলী হোসেন, মহিলা সদস্য নুরুন নেহার, হিসাব রক্ষক অমিজিৎ দে রিপন, সিরাজুল ইসলাম, প্রকল্প সমন্বয়কারী ফাহিম সারওয়াত, পিআইও বিদ্যুৎ কান্তি সরকার, উদ্যোক্তা সুহেল আহমদ, বিশ্বজিৎ সরকার, তৈয়ব আলী, মুরাদ আল হাসান, সূচনা প্রকল্পের এফএফ বৃন্দ, ইউপি দফাদার ফারুক আহমদ ফালু প্রমুখ। সভা পরিচালনা করেন জিসিডিও মো. সাজিদ মিয়া।

সিলেটভিউ২৪ডটকম/৬ আগস্ট ২০২০/এএএন/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.