আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

হাউজিং এস্টেট এসোসিয়েশন যুক্তরাজ্য’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৭ ১৫:২৫:২৮

সিলেট :: হাউজিং এস্টেট এসোসিয়েশন যুক্তরাজ্য-এর পক্ষ থেকে নগরীর হাউজিং এস্টেট এলাকাসহ ৪নং ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় ২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে নগরীর হাউজিং এস্টেট-এ সংস্থার বাংলাদেশ-এর সমন্বয়কারী আফসার উদ্দিন ওয়েছের সভাপতিত্বে খাদ্য বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র-১ ও বর্তমান কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।

ইঞ্জিনিয়ার মোর্শেদ আহমদ চৌধুরীর পরিচালনায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- এলাকার মুরব্বী শফিক উদ্দিন আহমদ, চেরাগ উদ্দিন আহমদ, আবরু মিয়া, আব্দুল বারী চৌধুরী, সিরাজুল ইসলাম, সামছুন্নেছা হেনা, সোহাদ রব চৌধুরী, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা আবুল হোসেন, এহসানুল মজিদ সানি, সাইদ আহমদ চৌধুরী প্রমূখ। খাদ্য সামগ্রী বিতরণ কার্য্যক্রমে যুক্তরাজ্য থেকে সমন্বয় করেন প্রবাসী কমিউনিটি নেতা জহির উদ্দিন আহমদ, কামরুল হাসান চৌধুরী কায়েস, শামীম আহমদ, সেলিম আহমদ, সাহেদ আহমদ এবং বাংলাদেশে সমন্বয়কের দায়িত্ব পালন করেন আফসার উদ্দিন ওয়েছ, আবু ইমতিয়াজ খান, মোর্শেদ আহমদ চৌধুরী, ওমর মাহবুব, সাইদ আহমদ রকি। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাউল, ডাল, পিয়াজ, আলু, ময়দা, লবন, রসূন, আদা মরিচ, হলুদ, চিড়া, ফেইস মাস্ক।

অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রবাসীরা বিদেশে আমাদের দেশের বেসরকারি এ্যাম্বেসেডর। তারা বিদেশে আমাদের দেশের ভাবমূর্তি বাড়ান এবং দেশের মানুষের জন্যে, এলাকার মানুষের জন্য বিভিন্নভাবে সহায়তা করে থাকেন। হাউজিং এস্টেটের বর্তমান প্রবাসীদের উদ্যোগকে আমারা স্বাগত জানিয়ে তাদের কল্যাণ  ও সমৃদ্ধি কামনা করি।

প্রবাসীরা আমাদের এই এলাকায় বড় হয়েছেন প্রবাসে থেকেও এই এলাকার মানুষের জন্য উদ্যোগ গ্রহন করেছেন এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। বৈশ্বিক এই দুঃসময়ে তারাও বিভিন্ন অসুবিধার মধ্যে আছেন তারপরও দেশের মানুষের কথা চিন্তা করে বৃহত্তর সিলেটের প্রবাসীরা সবসময় তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। তাদের শিকড়ের টানের এ ধারা অব্যাহত রাখবেন এবং পরবর্তী প্রজন্মও যাতে এ ধারা অব্যাহত রাখে সেই প্রচেষ্টা চালাতে হবে।
সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র-১ কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, যুক্তরাজ্যে বসবাসরত হাউজিং এস্টেটের অধিবাসীরা যুক্তরাজ্যে বসবাস করলেও তাদের মনপ্রাণ সবসময় এলাকাবাসীর উন্নয়নে পড়ে থাকে। তাদের স্বপ্ন বাস্তবায়িত হোক ও কল্যাণ প্রচেষ্টা অব্যাহত থাকুক। আমাদের এলাকার মুরব্বী ও যুবকদের মধ্যে যে পারস্পরিক সুসম্পর্ক রয়েছে, মুরব্বীদের দিকনির্দেশনায় নতুন প্রজন্মের তরুণরা এই এলাকার মর্যাদা সুউচ্চ রাখবে এই প্রত্যাশা করি।


সিলেটভিউ২৪ডটকম/০৭ আগস্ট ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন