আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে এম.এ.খান ফাউন্ডেশনের মিলাদ ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৭ ২০:১০:০৭

সিলেট :: সাবেক মন্ত্রী ও নৌবাহিনীর প্রধান রিয়াল অ্যাডমিরাল (অব.) মাহবুব আলী খানের ৩৬তম মৃত্যুবার্ষিকীতে এম. এ. খান ফাউন্ডেশনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ আছর হযরত শাহজালাল মাজার মসজিদ প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে এম. এ. খানের উপর সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন ফাউন্ডেশনর সচিব এবং সিলেট জেলা বি. এন. পির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, সিলেটের এই কৃতি সন্তানের কৃতিমান ইতিহাসগুলো অবশ্যই সিলেটবাসীর কাছে তুলে ধরতে হবে। আর এইজন্যই গঠিত হয়েছে এম. এ. খান ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমেই সিলেটপ্রেমী এই ব্যক্তিকে ভবিষ্যত প্রজন্মের কাছে তুলে ধরব।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, আলহাজ শেখ মখন মিয়া  চেয়ারম্যান, সৈয়দ মইন উদ্দিন সোহেল, ইশতিয়াক সিদ্দিকী, মাহবুবুল হক চৌধুরী, নিজাম উদ্দিন জায়গীরদার, এডভোকেট এম. এ. তাহের, রায়হান আহমদ, টুকেরবাজার ইউনিয়ন চেয়ারম্যন শহীদ আহমদ, তাজরুল ইসলাম তাজুল, কুহিনুর  আহমদ, সুজন খান, সাহেল আহমদ, এস ইসলাম কাদির, জসীম উদ্দিন ,সোহেল রানা, কামরুজজামান দীপু, দিলদার হোসেন শামীম, শ্রমিক দল নেতা টিপু, ছাত্রদল নেতা মিজানুর রহমান, জয়নাল আহমদ রিফাত, রনি আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ৭আগস্ট ২০২০/প্রেবি/জুনেদ 

শেয়ার করুন

আপনার মতামত দিন