আজ বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ ইং

বালাগঞ্জের ‘দেওয়ানবাজার সবুজদল ফুটবল ক্লাব’র সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৯ ১০:২২:০৪

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি ::  বালাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন ‘দেওয়ান বাজার সবুজদল ফুটবল ক্লাব’ এবং ক্লাবের খেলোয়াড়দের সু-সংগঠিত করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি বর্তমানে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী কয়েছ আহমদ এবং সংগঠনের কর্মকর্তা যুক্তরাজ্য প্রবাসী জুনেদুর রহমান জুনেদের মতামতের পরিপ্রেক্ষিতে সাবেক কৃতি খেলোয়াড় সিরাজুল ইসলাম সিরাজীকে প্রধান কোচ এবং সাবেক ফুটবলার জামান আহমদকে সহকারী কোচ মনোনীত করা হয়। এছাড়াও সভায় দেওয়ান বাজার সবুজদলের খেলোয়াড়দের নিবন্ধন সম্পন্ন, অনুশীলন চালু এবং সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

গত শনিবার (০৮ আগস্ট) সন্ধ্যায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। সভায় সভাপতিত্ব করেন ক্রীড়া সংগঠক গোলাম মোস্তফা।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক ইসতিহাক আহমদ কয়েছ, মো. হারুনুর রশিদ, খালেদ আহমেদ, সিরাজ মিয়া খান, কালাম মিয়া, হায়দর আলী, মাহমুদুল হাসান,  মিলাদ মিয়া, নিমার আলী, রেহাদ আহমেদ, নাজিম আহমেদ, খালেদ আহমেদ। সভায় দেওয়ান বাজার সবুজদলের বর্তমান কোচ সিরাজুল ইসলাম সিরাজী এবং সহকারী কোচ জামান আহমেদসহ সংগঠনের অন্যান্য কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য : ১৯৯৫ সালের ১৯জুন ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন ‘দেওয়ান বাজার সবুজদল ফুটবল ক্লাব’ গঠন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/০৯ আগস্ট ২০২০/জেআরজে/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন