Sylhet View 24 PRINT

সিলেটে যুবদলকে ঢেলে সাজাতে বিভাগীয় প্রতিনিধি সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ০০:০৭:০৭

সিলেট :: সিলেট মহানগর যুবদল কর্তৃক তৃণমুল পর্যায়ের যুবদল কে শক্তিশালী করার লক্ষ্যে বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর ১১নং ওয়ার্ড ভাতালিয়া এলাকায় এই বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার বলেন, দেশব্যাপী সংগঠনে গতি আনতে ও বর্তমান সরকারকে হঠাতে হলে জাতীয়তাবাদী যুবদলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে। বেগম খালেদা জিয়াকে স্বৈরাচারের কারাগার থেকে প্রকৃত মুক্ত করতে এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আনতে বাংলাদেশের সকল জায়গায় যুবদলকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। যুবদলকে ঢেলে সাজানোর কাজ চলছে তাই যুবদলের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, তারেক রহমানের নির্দেশনায় কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক পূণ্য ভুমি সিলেটের জাতীয়তাবাদী যুবদলকে সুসংগঠিত করতে করোনা মহামারীর এই সংকটে স্বাস্থ্য বিধি মেনে মাঠে ময়দানে আজ আমরা কাজ করে যাচ্ছি। সরকারের সকল দমন পীড়িনকে উপেক্ষা দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে যুবদল সহ বিএনপি ও সহযোগী সংগঠনের সকলকে এক্যবদ্ধ হওয়ার আহবান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন বলেন, দলের এই সংকটময় মুহূর্তে যুবদলের প্রত্যেক নেতাকর্মী কে রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। তিনি বলেন, যে কোন সংগ্রামে যুবদলের ইমেজ রয়েছে। তাই ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে বিএনপির কার্যক্রম চালিয়ে যেতে হবে। তিনি কেন্দ্রীয় ঘোষিত যে কোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে যুবদল নেতাকর্মীকে অংশগ্রহণের আহ্বান জানান।

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক মো. সোহেল আহমদ।

বক্তব্য রাখেন- সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, সাহিবুর রহমান সুজান, ১১নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সোহেল মাহমুদ ও সদস্য মির্জা সম্রাট, ফিরোজ আহমদ, খালেদ আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, জামিল আহমদ, ইছহাক আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.