Sylhet View 24 PRINT

এমসি কলেজ, সরকারি কলেজ এবং ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের নতুন কমিটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ০১:০৮:৫৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর ছাত্রদলের অধীনস্থ সিলেট এমসি কলেজ, সিলেট সরকারি কলেজ এবং ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার রাতে কমিটিগুলো অনুমোদন দেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ এবং সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান।

এমসি কলেজের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে সোলেমান আহমদ চৌধুরীকে এবং সদস্য সচিব করা হয়েছে মোহাম্মদ মিনহাজুল আবেদিনকে। এছাড়া কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন সেলিম আহমদ সাগর, মোহাইমিনুল হক তপু, মো. সাব্বির হোসেন, মো. আব্দুল মুকিত জাহাঙ্গীর, সজিব আহমদ, এইচ এম কামাল হোসেন, ওয়াহিদ করিম অভি, সৈয়দ লিহাদ আহমদ, আজহারুল ইসলাম ছামি ও এ কে রাশেদ। সদস্য হিসেবে রয়েছেন মো. আছকর আলী, আলমগীর হোসেন রাজু, ইয়াকিন ইসলাম চৌধুরী নাহিদ, আব্দুল কাদির মিলন, সায়েব খান, জামিল আহমদ চৌধুরী, রাজিব হোসাইন, হিফজুর রহমান নাহিদ ও জালাল আহমদ।

সিলেট সরকারি কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে তানবীর আহমদ খানকে এবং সদস্য সচিব করা হয়েছে রুবেল আহমদকে। এছাড়া কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন জুবায়ের হাসান শিপু, জুয়েল আহমদ লস্কর, শিহাব উদ্দিন, আব্দুল রকিব, কাজী মিজানুর রহমান তুহিন, ফাহিম আহমদ, শাহজাদা কামরুল, মো. আমান উদ্দিন, ইসহাক আহমেদ মান্না ও তানভির আহমদ রাফি। সদস্য হিসেবে রয়েছেন ইমন আহমদ মুন্না, শিমুল আহমদ, সুজন দে, শিপলুজ্জামান, আহমদ আলী মুন্না, নাইম ইসলাম, মতিউর রহমান মিজান, মিনহাজ উদ্দিন ও তাছবির আহমদ চৌধুরী।

৩নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে অপু চন্দ্র দেবকে এবং সদস্য সচিব করা হয়েছে রাজিব আহমদকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন সাজু আহমদ ও সজিব ভৌমিক। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মহিদুল ইসলাম, সাহেদ আহমদ অভি ও আরিয়ান আহমদ শাহীন।

৪নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে তপন ইসলামকে এবং সদস্য সচিব করা হয়েছে মো. আব্দুল হাকিম পারভেজকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন সাহদাত হোসেন সুজন ও শাহরিয়ার আদনান শান্ত। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মোস্তাফিজুর রহমান ও মাহফুজ আহমদ মুন্সি।

১৪নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে রফিক আহমদ অপুকে এবং সদস্য সচিব করা হয়েছে মাহমুদুল হাসান নাজিরকে। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন সোহেল আহমদ, পারভেজ আহমদ ও মইন উদ্দিন।

১৫নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে মঞ্জুরুল আমীনকে এবং সদস্য সচিব করা হয়েছে মো. ফাহিম আহমদকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন লিমন দেব, মোস্তাক আহমদ, নাহিদুল ইসলাম পারভেজ, আখলাক আহমদ ও জুবায়ের আহমদ। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ইয়ামিন হোসেন, জাকারিয়া আহমদ, রেজওয়ানুল হক দিদার ও তারেক আহমদ।

১৬নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে কনক কান্তি দাসকে এবং সদস্য সচিব করা হয়েছে আবরার হোসেন সাকিবকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন খালেদ আহমদ, মো. মুমিন, মির্জা মিলন আহমদ ও মো. শাহজাহান। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ইয়ামিন হোসেন, জাকারিয়া আহমদ, রেজওয়ানুল হক দিদার ও তারেক আহমদ।

১৭নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে ফাহিমুর রহমান রাহিকে এবং সদস্য সচিব করা হয়েছে জুবায়ের আহমদ মুন্নাকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন আব্দুল গণি সুমন, আব্দুল্লাহ আল মুহিত, ফখরুল ইসলাম, সোহেল আহমদ ও খুরশেদ আলমকে। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মির্জা তামিম আহমদ, আকমল হোসেন ও হাফিজুর রহমান হাফিজ।

১৮নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে মো. ইসমাইল হোসেনকে এবং সদস্য সচিব করা হয়েছে সুমের রাজা চৌধুরীকে। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আব্দুল্লাহ আল আমিন, খায়রুজ্জামান, আব্দুল্লাহ আল রাসেল ও তানভির আহমদ।

১৯নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে মুশাহিদুল ইসলাম মাহিকে এবং সদস্য সচিব করা হয়েছে ফরহাদ আহমদ হৃদয়কে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মো. মিজানুর রহমান, রায়হান আহমদ ও এমদাদুল হক রাহাত। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন লিমন আহমদ, হাসান আহমদ, শাকিল আহমদ ও সোহেল আহমদ।

২০নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে সাইদুল আলম রনিকে এবং সদস্য সচিব করা হয়েছে ইমরান আহমদকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন হানিফ হোসেন, মো. রাসেল মোস্তাক আহমদ ও কুতুব উদ্দিন শিফুকে। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মো. রতন মিয়া ও সৈয়দ আব্দুল ওয়াকিব নাইম।

২১নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে জুবেল আহমদ স্বপনকে এবং সদস্য সচিব করা হয়েছে রেদওয়ানুর রহমান রাব্বিকে। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন রেজাউল করিম চৌধুরী ও রাশেদ আহমদ রিহাব।

২২নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে ইমতিয়াজ হোসেনকে এবং সদস্য সচিব করা হয়েছে আব্দুল লতিফ সাজুকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন সাইদ আহমদ সাদি, শাহরিয়ার আহমদ চৌধুরী, আলী আহমদ চৌধুরী, মান্না আহমদ ও হিসবুল বাহার। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন শাহ হাদি হাসান, শাহরিয়ার হোসেন জয়, শাবাব আহমদ হাদি ও মিজানুর হুদা খান।

২৩নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে মো. পারভেজকে এবং সদস্য সচিব করা হয়েছে জসিম আহমদ রাফিকে। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন তানভীর আহমদ, আব্দুস সামাদ বাপ্পী ও শাহরিয়ার হোসেন জাফরুল।

২৪নং ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে আবুল হাসান নাইমকে এবং সদস্য সচিব করা হয়েছে আলাল হোসেন শিমুলকে। যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মো. শরিফ, শামিম আহমদ সানি, মোজাক্কির হোসেন সাগর ও জুবেল আহমদ রাফি। এ কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন শাহিন আহমদ, হাফিজুল ইসলাম, শাহরিয়ার আহমদ শাব্বাব ও ফয়েজ আহমদ ইমন।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০২০/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.