আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে বণিক সমিতির সভাপতি শামীমের উপর মামলার ঘটনায় নিন্দা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ১৯:৪৯:৪১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ:  সিলেট বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদের উপর মিথ্যা মামলা দায়েরের ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বণিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।


বুধবার (১২ আগস্ট) এক বিবৃতিতে তারা বলেন, বিশ্বনাথে এমপির উপর হামলার ঘটনায় বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদকে তদন্ত ছাড়া অন্যায়ভাবে অভিযুক্ত করে হয়রানী করা হচ্ছে। নেতৃবৃন্দ এমপির গাড়িতে হামলার ঘটনা দুঃখজনক, এ ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই। কিন্তু যেখানে হামলা হয়েছে, সেখানে থানা পুলিশের ও উপজেলা প্রশাসনের একাধিক সিসি ক্যামেরা আছে। সেইসব সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীকে চিহ্নিত করে তাকে বিচারের আওতায় আনার অনুরোধ জানান।

নেতৃবৃন্দ আরও বলেন, শামীম আহমদ একজন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। তাকে জড়িয়ে এমন অপবাদে তার মান-সম্মান ক্ষুন্ন করার প্রচেষ্ঠা চলছে। তারা বণিক সমিতির সভাপতি শামীমের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।


বিবৃতিদাতার হলেন- বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সহ সভাপতি হাজী আমির আলী, মতছিন আলী, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, অর্থ সম্পাদক সোহেল আহমদ, ১নং ওয়ার্ডের কমিশনার এমদাদ হোসেন, ৩নং ওয়ার্ডের কমিশনার গিয়াস উদ্দিন প্রমুখ।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ১২ আগস্ট ২০২০/ পিটি/পিবিএ

শেয়ার করুন

আপনার মতামত দিন