আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ১৯:৫৪:৪২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণসুরমার নাজিরবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত মো. মুজিব (১৮) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গোলসা গ্রামের সদই মিয়ার পুত্র। অপর আহত  আব্দুস সালাম (৩৫) গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তিনি সিলেটের বালাগঞ্জের গহরপুর (রতনপুর) গ্রামের সাইম উল্লাহর পুত্র।

তথ্যটি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল পুলিশের ইনচার্জ এসআই ফারুক।

আজ বুধবার (১২ আগস্ট) বিকেল ৪টায় সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণসুরমার নাজিরবাজারের দক্ষিণে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিলো। স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মো. মুজিবকে মৃত ঘোষণা করেন।

স্থানীরা জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইলে আরোহীকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের  আরোহী মুজিবের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। মোটরসাইকেলের অন্য আরোহী সালামও মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

খবর পেয়ে দক্ষিণ সুরমার থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে। তবে এনা বাসের চালককে আটক করতে পারেনি।


সিলেটভিউ২৪ডটকম / ১২ আগস্ট, ২০২০ /  ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন