Sylhet View 24 PRINT

ওসমানী হাসপাতালে হাই-ফ্লো নজেল ক্যানেলা মেশিন ও মাস্ক প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১৩ ১৬:০৩:০৭

সিলেট :: সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মো. ইউনুছুর রহমান বলেছেন, করোনার ভয়াবহতা মোকাবেলায় সকলকে সহানুভুতি ও ভালোবাসা নিয়ে কাজ করতে হবে। এরই ধারাবাহিকতায় ইস্পাহানি গ্রুপ ওসমানী হাসপাতালে হাই ফ্লো নজেল ক্যানোলা মেশিন ও আনুসাংগিক সামগ্রী প্রদানের মাধ্যমেসেবার ক্ষেত্রে একটি উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে।

ইস্পাহানি গ্রুপের পক্ষ থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হাই ফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং এন-৯৫ মাস্ক হস্তান্তর অনুষ্টানে তিনি একথা বলেন।

বৃহস্পতিবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে, ইস্পাহানি গ্রুপের পক্ষ থেকে ১টি হাই ফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং চিকিৎসা কর্মীদের জন্য ১০০পিস এন- ৯৫ মাস্ক, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মো. ইউনুছুর রহমানের  কাছে হস্তান্তর করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ এর ভাইস প্রিন্সিপাল ডা. শিশির আর চক্রবর্তী, সহযোগী অধ্যাপক ডা, শেখ এ এইচ এম মেসবাহউল ইসলাম, সহকারী অধ্যাপক ডা. এম দেলোয়ার হোসেন, সহকারী অধ্যাপক ডা. বিজয় পদ গ্রুপ, ইস্পাহানি গ্রুপের পক্ষে ইস্পাহানি টি লিমিটেডের সিনিয়র ম্যানেজার মাওলা আল মামুন ও বিভাগীয় ব্যবস্থাপক মো. আনিছুজ্জামান পাঠোয়ারী, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ওসমানী হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক প্রমুখ।

উল্লেখ্য, ইস্পাহানি গ্রুপ করোনা মোকাবিলায় সারাদেশের বিভিন্ন জেলা ও থানা পর্যায়ে হাসপাতাল সমুহে অক্সিজেন সিলিন্ডার, এন-৯৫ মাস্কসহ অন্যান্য চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করছে এবং ইস্পাহানি গ্রুপের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।


সিলেটভিউ২৪ডটকম/১৩ আগস্ট ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.