Sylhet View 24 PRINT

সিলেটে তিনদিন পর ফের আতঙ্ক ছড়ালো করোনা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৫ ১২:১৫:৪০

(ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে তিনদিন পর ফের আতঙ্ক ছড়ালো করোনা। টানা তিনদিন সিলেট বিভাগে করোনা কাড়তে পারেনি কারো প্রাণ। তিনদিন যাবত একটু একটু করে স্বস্তি ফিরছিলো এ অঞ্চলের মানুষের মাঝে। কিন্তু গত ২৪ ঘণ্টা উলট-পালট করে দিলো সব হিসেব! একদিনেই সিলেটে ভাইরাসটি কেড়ে নিলো চারজরেন প্রাণ। এর মধ্যে তিনজনই সিলেট জেলার।

এদিকে, সিলেটে গতকাল করোনা রোগী শনাক্ত হয়েছেন আরও ৪৬ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮ ও সুনামগঞ্জের ৮ জন।  

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২০২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৪৭১, সুনামগঞ্জে ২২৫৯, হবিগঞ্জে ১৬৭০ ও মৌলভীবাজার জেলায় ১৬২৪ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ১৩০ জন। এর মধ্যে সিলেটে ৯০, সুনামগঞ্জে ৯, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ১৬ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১৭৯ জন। এর মধ্যে সিলেটে ৮২, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ৩২ ও মৌলভীবাজারে ৫১ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯৩৪৯ জন। এর মধ্যে সিলেটে ৪৮৩০ সুনামগঞ্জে ১৯২৮, হবিগঞ্জে ১২১১ ও মৌলভীবাজারে ১৩৮০ জন।

অপরদিকে, সিলেট বিভাগে গতকাল একদিনে চারজন মারা গেছে করোনাভাইরাসে। এ নিয়ে সিলেটে মোট মৃতের সংখ্যা ২০৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫০, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ২১ জন।


সিলেটভিউ২৪ডটকম / ১৫ সেপ্টেম্বর, ২০২০ / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.