আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

করোনা : সিলেটে মৃত্যুর হার ও হাসপাতালে রোগী কমেছে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৩ ১৩:২৭:৫৬

নিজস্ব প্রতিবেদক:: সিলেট বিভাগে করোনায় মৃত্যুর হার কমেছে। গত ৫ দিনে এ ভাইারাসে পুরো বিভাগে মারা গেছেন একজন। অপরদিকে, হাসপাতালেও কমেছে করোনা রোগীর সংখ্যা। 

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৭৫ জন। এর মধ্যে সিলেটে ৫৫, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন। এদিকে, গতকাল সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৪। এর মধ্যে সিলেট জেলার ২৭, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ৭ ও মৌলভীবাজারের ৮  জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৪২৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৭১৩, সুনামগঞ্জে ২৩০৪, হবিগঞ্জে ১৭৩০ ও মৌলভীবাজার জেলায় ১৬৭৬ জন।
এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৩৯ জন। এর মধ্যে সিলেটে ২৫, সুনামগঞ্জে ২ ও মৌলভীবাজারে ১২ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১০০১৫ জন। এর মধ্যে সিলেটে ৫১৯৩, সুনামগঞ্জে ২০৩৭, হবিগঞ্জে ১২৬৯ ও মৌলভীবাজারে ১৫১৬ জন।
সিলেট বিভাগে গতকাল করোনায় মারা গেছেন একজন। তিনি সিলেট জেলার বাসিন্দা ছিলেন। এ নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ২১২ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৪, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

সিলেটভিউ২৪ডটকম / ২৩ সেপ্টেম্বর, ২০২০ / ডালিম/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন