আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

দেশজুড়ে চলছে টি শার্ট ডিজাইন প্রতিযোগিতার রেজিস্ট্রেশন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৩ ২১:৪১:১৬

সিকৃবি প্রতিনিধি :: ‘টি-শার্ট হবে জয় জয়কার, আমার জেলা আমার অহংকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশজুড়ে চলছে ন্যাশনাল টি-শার্ট ডিজাইন প্রতিযোগিতা-২০২০ এর রেজিস্ট্রেশন।

'পাইওনিয়ার হাব' এর উদ্যোগে আয়োজিত এই টি-শার্ট ডিজাইন প্রতিযোগিতায় বাংলাদেশের যেকোনো জেলার স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পড়ুয়া সকল শিক্ষার্থী সহ যেকেউ অংশ নিতে পারবেন। নিজ জেলার বিশেষত্ব,নিজস্ব স্বকীয়তা কিংবা তাৎপর্যপূর্ণ থিম তুলে ধরে ডিজাইন করতে হবে টিশার্ট। অংশগ্রহণ করা যাবে একক কিংবা দলীয়ভাবে (সর্বোচ্চ ৩ জন)। আগ্রহী সকলেকে আগামী ১৫ অক্টোবর এর মধ্যে রেজিষ্ট্রেশন এবং ডিজাইন জমা দিতে হবে।

ইভেন্ট সম্পর্কিত বিস্তারিত জানতে : https://www.facebook.com/pioneerhubbd

পাইওনিয়ার হাব’র প্রতিষ্ঠাতা আশিকুর রহমান আসিফ সিলেটভিউকে জানান, নিজের বেড়ে উঠার জায়গা, নিজের জেলা আমাদের সবারই আবেগ-অনুভূতির জায়গা। দেশের ৬৪টি জেলার প্রত্যেকটিরই রয়েছে নিজস্ব স্বকীয়তা। মূলত এই প্রতিযোগিতার মাধ্যমে সেই স্বকীয়তা তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য।

উল্লেখ্য, পাইওনিয়ার হাব দেশব্যাপী শিক্ষার্থী ও তরুণদের প্রতিভা বিকাশের লক্ষ্যে বিভিন্ন সময় নানা প্রতিযোগিতামূলক পরীক্ষা কিংবা অলিম্পিয়াড আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় এবার ন্যাশনাল টিশার্ট ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করে এই সংগঠনটি।

সিলেটভিউ২৪ডটকম/২০ আগস্ট ২০২০/এসআর/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন