আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ছাত্রদলের আরো ১৩ কমিটির অনুমোদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৩ ২২:০০:৪৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর ছাত্রদলের আওতাধিন ১৩টি ওয়ার্ড কমিটির অনুমোদন দেওয়া হয়েছে । বুধবার রাতে এসব কমিটির অনুমোদন দেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদপি জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী আহসান। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন-
 
৩নং ওয়ার্ড: অপু চন্দ্র দেব-কে আহবায়ক ও রাজিব আহমদ-কে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যান্যরা হলেন-যুগ্ম আহবায়ক সাজু আহমদ,সজীব ভৌমিক ও সদস্য মুহিদুল ইসলাম, সাহেদ আহমদ অতি এবং আরিয়ান আহমদ শাহিন।  
৪ নং ওয়ার্ড: তপন ইসলাম-কে আহবায়ক ও মো. আব্দুল হাকিম পারভেজ-কে সদস্য সচিব করে ৮ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক শামিম আহমদ, শাহাদত হোসেন সুজন, শাহরিয়ার আদনান শান্ত ও সদস্য মুস্তাফিজুর রহমান এবং মাহফুজ আহমদ মুন্সি।

১৪ নং ওয়ার্ড: রফিক আহমদ অপু-কে আহবায়ক ও মাহমুদুল হাসান নাজিব-কে সদস্য সচিব করে কমিটির অন্যন্যরা হলেন সদস্য সুহেল আহমদ, পারভেজ আহমদ ও মঈণ উদ্দিন।
 
১৫ নং ওয়ার্ড:
মো. ইসমাইল হোসেন-কে আহবায়ক করে কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়েছে মো. ফাহিম আহমদ-কে।এছাড়া কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক লিমন দেব, মোস্তাক আহমদ, নাহিদুল ইসলাম পারভেজ, আখলাক আহমদ, জুবায়ের আহমদ ও সদস্যরা হলেন ইয়ামিন হোসেন, জাকারিয়া আহমদ, রেজোয়ানুল হক দিদার এবং তারেক আহমদ।

১৬ নং ওয়ার্ড: কনক কান্তি দাশ-কে আহবায়ক ও আবরার হোসেন সাকিব-কে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক খালেদ আহমদ, মো. মুমিন, মির্জা মিলন আহমদ, মো. শাহজাহান, সদস্যরা হলেন-মমির্জা তামিম আহমদ, আকমল হোসেন এবং হাফিজুর রহমান।

১৭ নং ওয়ার্ড: ফাহিমুল রহমান রাহি-কে আহবায়ক ও জুবায়ের আহমদ মুন্না-কে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আব্দুল গণি সুমন, আব্দুল্লাহ আল মুহিত, ফখরুল ইসলাম, সুহেল আহমদ, খুরশেদ আলম ও সদস্য-সাগর আহমদ, মিনহাজ আহমদ, দিপু আহমদ এবং জুয়েল আহমদ।

১৮ নং ওয়ার্ড: মনজুরুল আমিন-কে আহবায়ক ও মাজহারুল ইসলাম শিপন-কে সদস্য সচিব করে কমিটির সদস্যরা হলেন- আব্দুল্লাহ আল আমিন, খায়রুজ্জামান, আব্দুল্লাহ আল রাসেল এবং তানভির আহমদ।

২০ নং ওয়ার্ড: সাইদুল আলম রনি-কে আহবায়ক ও ইমরান আহমদ -কে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক হানিফ হোসেন, রাসেল আহমদ, কুতুব উদ্দিন শিফু ও রতন মিয়া এবং সৈয়দ আকুল ওয়াকিব নাঈম।  

২১ নং ওয়ার্ড:
জুবেল আহমদ স্বপন-কে আহবায়ক ও রেদয়ানুর রহমান রাব্বি-কে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক রেজাউল করিম চৌধুরী, সাব্বির আহমদ পাঠোয়ারী ও রাসেদ আহমদ রিহাব।

২২ নং ওয়ার্ড:
ইমতিয়াজ হোসেন-কে আহবায়ক ও মিজানুর হুদা খান-কে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আলী আহমদ চৌধুরী, মান্না আহমদ, হিসবুল বাহার, ও শাহ হাদি হাসান, শাহরিয়ার হোসেন জয়, শাবাব আহমদ হাদী-কে সদস্য রাখা হয়েছে কমিটিতে।

২৩ নং ওয়ার্ড: মো. পারভেজ-কে আহবায়ক ও জসিম আহমদ রাফি-কে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক তানভির আহমদ, মো. নজরুল হাসান নয়ন, আব্দুস সামাদ বাপ্পি ও শাহরিয়ার হোসেন জাফরুল।

২৪ নং ওয়ার্ড: আব্দুল হাসান নাঈম-কে আহবায়ক ও আলাল হোসেন শিমুল-কে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আরিফ আহমদ মনসুর, মো. শরিফ, শামিম আহমদ সানি, মোজাক্কির হোসেন সাগর, জুবেল আহমদ রাফি, ও শাহিন আহমদ, হাফিজুল ইসলাম, শাহরিয়ার আহমদ এবং ফয়েজ আহমদ ইমন।   

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ সেপ্টেম্বর ২০২০/ জেএসি    

শেয়ার করুন

আপনার মতামত দিন