আজ শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মহানগর যুবলীগের কর্মসূচি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৪ ২২:৩০:৫৫

সিলেট :: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- ২৭ সেপ্টেম্বর রোববার দুপুর ১২টায় নগরীর আম্বরখানা সরকারি কলোনী প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন করা হবে।

২৮ সেপ্টেম্বর সোমবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হবে।

ঐ দিন বেলা ২টায় নগরীর উত্তর কাজীটুলায় অবস্থিত স্কুল অব গিফ্টেড চিলড্রেন এর দৃষ্টিপ্রতিবন্ধী ও বাকপ্রতিবন্ধিদের মাঝে রান্না করা খাবার বিতরণ ও সন্ধ্যা ৬টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীর উপর প্রামান্য চিত্র প্রদর্শনী করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের ঘোষিত সকল কর্মসূচী সফল করার জন্য সিলেট মহানগর যুবলীগ, ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সিলেট মহানগর যুবলীগের সকল নেতাকর্মীকে যথা সময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/জুনেদ  



শেয়ার করুন

আপনার মতামত দিন