আজ মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ ইং

সমকাল সুহৃদ সমাবেশ কুইজ প্রতিযোগিতার ষষ্ঠ পর্বে বিজয়ী নিটল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৫ ১৯:৫২:৫৩

সিলেট :: সমকাল সুহৃদ সমাবেশ সিলেট আয়োজিত শিশু-কিশোর ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতার ষষ্ঠ পর্বে বিজয়ী হয়েছে নিটল দেবনাথ। নিটল সিলেট পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫টায় প্রচারিত কুইজ প্রতিযোগিতায় ১০টি প্রশ্নের মধ্যে সর্বোচ্চ ৬টির সঠিক উত্তর দিয়ে প্রথম স্থান অর্জন করে নিটল।

এ পর্বে আরও অংশ নেয় দি সিলেট খাজাঞ্চিবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী দৃষিকা চৌধুরী, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী প্রমিত চৌধুরী ও স্কলার্সহোম, পাঠানটুলা শাখার ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী দেবজিৎ বসু।

করোনাকালীন সময়ে স্কুল শিক্ষার্থীদের মানসিকতার বিকাশ ও বিনোদন দিতে সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলা শাখা আয়োজন করেছে শিশু-কিশোর ভার্চুয়াল কুইজ প্রতিযোগিতা। ‘সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট’ এবং ‘সমকাল সুহৃদ’ এর ফেসবুক পেইজ থেকে প্রচারিত এ পর্ব সঞ্চালনা করেন তমালিকা দত্ত।

সিলেট বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় থেকে ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের দুটি পর্বে ভাগ করে কুইজ প্রতিযোগিতা পরিচালনা করা হচ্ছে। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণের আগ্রহীরা সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট জেলার ফেসবুক পেইজে ফ্রি রেজিস্ট্রেশন করতে পারবেন।

এই প্রতিযোগিতার প্রত্যেক পর্বের বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কারের ক্রেস্ট তাদের বাসাবাড়িতে পৌঁছে দেওয়া হবে। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থীকে সনদপত্র দেওয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৫ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন