Sylhet View 24 PRINT

মানব সম্পদ তৈরী ও দেশের কল্যাণে সীমান্তিক কাজ করে যাচ্ছে: ড. কবির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৫ ২০:১৬:৩৯

সিলেট :: সীমান্তিকের ৪২তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার সিলেটে নগরীর মাছিমপুরস্থ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবীর সীমান্তিক কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়।

সীমান্তিকের চেয়ারপার্সন শফিকুল হক তপাদারের সভাপতিত্বে ভার্চুয়ালের মাধ্যমে সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সীমান্তিক এর চীফ পেট্রোন, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, মানবসম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ, বিশিষ্ট অর্থনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান সীমান্তিক প্রতিষ্ঠালগ্ন থেকে মানব সম্পদ তৈরী ও দেশের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা উন্নয়ন সহ সর্বক্ষেত্রে এ প্রতিষ্ঠানের অবদান রয়েছে। তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতিতে অংশীদার হতে প্রতিষ্ঠানের মাধ্যমে নতুন প্রজন্মকে মানবসম্পদে রূপন্তর করতে হবে। তিনি করোনা মহামারীর মধ্যেও মানব সম্পদ উন্নয়নে কাজ করায় সীমান্তিকের সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

সীমান্তিকের মহাসচিব, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শামীম আহমদ ও আবু মো. জাকারিয়ার যৌথ পরিচালনায় দিনব্যাপী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মালেক আহমদ, আব্দুল হাই, মস্তাকিম আলী হায়দার, ফারুক উদ্দিন চৌধুরী, ড. আহমেদ আল ওয়ালী, সাজনা সুলতানা চৌধুরী, কাজী মোকসেদুর রহমান, কাজী হুমায়ূন কবীর, আব্দুর রউফ তফাদার, আবু জাফর মো. রায়হান, নুরুল আমীন চৌধুরী রিলন, শিহাব উদ্দিন, মোস্তফা উদ্দিন প্রমুখ।

সাধারণ সভার দ্বিতীয় অধিবেশনে শফিকুল হক তপাদারকে চেয়ারপার্সন ও শামীম আহমদকে মহাসচিব করে সীমান্তের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এবং অধ্যক্ষ মাজেদ আহমদকে সভাপতি ও প্রফেসর করিমা বেগমকে সাধারণ সম্পাদক করে সীমান্তিকের সিলেট আঞ্চলিক কমিটি এবং আব্দুল হাইকে সভাপতি ও আবু মো. জাকারিয়া স্বপনকে সাধারণ সম্পাদক করে আঞ্চলিক কমিটি আগামী ২ বছরের জন্য নির্বাচিত করা হয়।

সীমান্তিকের ৪২তম বার্ষিক সাধারণ সভায় সকল কার্যক্রম সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.