আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

এমসি কলেজ ছাত্রাবাসে তরুনী ধর্ষণকারীদের গ্রেফতারের দাবি বাসদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৬ ১৬:১৯:৪২

সিলেট :: এমসি কলেজে হোস্টেলে তরুণী গণধর্ষনকারী ৬ ছাত্রলীগ নেতাকে গ্রেফতার ও শাস্তির দাবীতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের সঞ্চালনায় মিছিল ও সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বাসদ নেতা জুবায়ের আহমদ চৌধুরী সুমন, ছাত্র ফ্রন্টের সাবেক সভাপতি পাপ্পু চন্দ, শ্রমিক ফ্রন্ট নেতা মামুন বেপারি, শফিকুল ইসলাম কাজল, ছাত্র ফ্রন্ট মহানগর আহবায়ক সনজয় শর্মা, দীপঙ্কর শর্মা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, এমসি কলেজে হোস্টেলে ৬ছাত্রলীগ নেতা কর্তৃক তরুণী ধর্ষণের গঠনা কলঙ্কজনক। যা সিলেটবাসী মর্মাহত করেছে। দীর্ঘদিন থেকে শাসক দলের ছাত্র সংগঠন ক্যাম্পাস, ছাত্রাবাস দখলদারিত্ব করে নিজেদের দুষ্কর্ম চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এই ন্যাক্করজনক গঠনা। তার দায় শাসক দল ও সরকারকে নিতে হবে। বক্তারা অবিলম্বে এমসি কলেজ হোস্টেলে তরুণী ধর্ষণকারী ৬ ছাত্রলীগ নেতা ও অভিযুক্ত সকলকে দ্রুত গ্রেফতার-সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

সমাবেশে বক্তারা, খাগড়াছড়িতে আদিবাসী নারী ও সিলেটের জালালাবাদ থানাধীন ১২বছরের কিশোরীকে ধর্ষণকারীদের গ্রেফতার-বিচার দাবি জানান।



সিলেটভিউ২৪ডটকম/২৬ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন