আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

চালিবন্দর শ্মশানঘাটে সুরক্ষা সামগ্রী উপহার দিলেন আসাদ উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৬ ১৮:৩১:০৪

নিজস্ব প্রতিবেদক :: নগরীর চালিবন্দর এলাকায় সিলেটের সার্বজনীন শ্মশানঘাটে কর্মরতদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বারের প্রাক্তন প্রশাসক আসাদ উদ্দিন আহমদ।

শনিবার বিকাল ৪টার দিকে শ্মশানঘাট পরিচালনা কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে এগুলো হস্তান্তর করেন আসাদ উদ্দিন। সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল পিপিই, মাস্ক ও গ্লাভস।

এ ব্যাপারে আসাদ উদ্দিন আহমদ বলেন, করোনার দুর্যোগকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে শ্মশানঘাটে কর্মরতরা হিন্দু ধর্মালম্বীদের মৃতদেহ সৎকার করছেন। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি। এই সময়ে তাদের নিরাপত্তার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, শ্মশানঘাটটি সিলেট সিটি কর্পোরেশনের পরিচালনাধীন হলেও এখানে তেমন নজর নেই সিসিক কর্তৃপক্ষের। কয়েকদিন আগে আমি জানতে পারি শ্মশানঘাটে কর্মরতদের পর্যাপ্ত সুরক্ষা সামগ্রীর অভাব রয়েছে। তাই আমি আমার আমার ক্ষুদ্র সামর্থ্য থেকে এসব সুরক্ষা সামগ্রী তাদেরকে উপহার দিয়েছি। ভবিষ্যতে প্রয়োজন হলে তাদের জন্য আরো সুরক্ষা সামগ্রীর ব্যবস্থা করব।

এসময় উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, চালিবন্দর পূজা কমিটির সভাপতি ও ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট বিজয় কুমার দেব, সিলেট মহালয়া উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চন্দন দাশ, চালিবন্দর পূজা কমিটির অংশুমান দত্ত, যীশু কৃষ্ণ দেব প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ সেপ্টেম্বর ২০২০/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন