আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে পর্যটন ব্যবসার উন্নয়নে আত্মপ্রকাশ করছে ‌'আনন্দ ট্যুরিজম'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৬ ১৮:৪০:১২

সিলেট :: সিলেট অঞ্চলের পর্যটন ব্যবসার উন্নয়নে ও উন্নত পর্যটনবান্ধব র্কাযক্রম পরচিালনার লক্ষে আত্মপ্রকাশ করছে যাচ্ছে আনন্দ ট্যুরিজম প্রাইভেট লিমিডেট।

শনিবার (২৬ সেপ্টেস্বর) দুপুর সাড়ে ১২ টায় জেলরোডস্থ সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিসের হলরুমে এ বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন আনন্দ ট্যুরিজম (প্রা:) লি.-এর চেয়ারম্যান মো. আব্দুল জব্বার জলিল বলেন, সিলেট অঞ্চলের পর্যটন ব্যবসার উন্নয়নে ও উন্নত পর্যটনবান্ধব কার্যক্রম পরিচালনার লক্ষ্যে ট্রাভেল ব্যবসার সঙ্গে দীর্ঘদিন থেকে জড়িত ২৭ জন পরিচালকের সমন্বয়ে আনন্দ ট্যুরিজম প্রা: লি. নামে জয়েন্ট স্টক থেকে রেজিস্ট্রার্ড একটি  কোম্পানি করা হয়েছে। যা পর্যটন ব্যবসায় বাংলাদেেশ সর্বপ্রথম ট্যুরিজম কোম্পানি।

তিনি বলেন, পরবর্তীতে ট্যুর অপারটেরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)-এর সদস্যপদ গ্রহণ করা হয়। পর্যটন খাতকে উন্নত বিশ্বের মত নতুন আঙ্কিকে গড়ে তুলতে রোববার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টায় আনন্দ ট্যুরিজম (প্রা:) লি. এর উদ্বোধন করা হবে। এবং উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফােেরন্সর মাধ্যমে উদ্বোধনী বক্তব্য রাখবেন পররাষ্ট্র মন্ত্রী  ড. এ. কে আব্দুল মোমেন। পর্যটন খাতকে উন্নত পরিবেশে আমাদের দেশ ও বিশ্বের দরবারে তুলে ধরার চেষ্টা করবে আনন্দ ট্যুরিজম প্রা. লি.।


সিলেটভিউ২৪ডটকম/২৬ সেপ্টেম্বর ২০২০/এসজেডপিসি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন