আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের ক্ষোভ প্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৬ ২১:০০:৫৭

সিলেট :: সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও সিলেট ছাত্রদলের উপর পুলিশি হামলার ক্ষোভ প্রকাশ করেছেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় সহ সভাপতি সিলেট মহানগর স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সিলেটের পবিত্র মাটিতে ধর্ষণের মতো একটি ঘৃণ্য ঘটনা কখনোই মেনে নেওয়া যায় না। ১২৮ বছরের ঐতিহ্যবাহী এম.সি কলেজের মর্যাদা ভুলন্ঠিত করে নষ্ট রাজনীতির ছত্রছায়ায়

সন্ত্রাসীরা একের পর এক ঘৃণ্য ঘটনার জন্ম দিয়ে যাচ্ছে। ধর্ষণ ও হত্যার মতো ঘটনা ঘটিয়েও অপরাধীরা বীরদর্পে ঘুরে বেড়ায়। এর পূর্বেও এই ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রাবাস ছাত্রলীগের নামধারী ক্যাডাররা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এখনও পর্যন্ত একটি ঘটনার সুষ্ঠু বিচার আমরা দেখতে পাইনি। রাতের অন্ধকারে ভোট ডাকাতির এই সরকার সারাদেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত করেছে। অবাধ লুটতরাজ, খুন, গুম, ধর্ষণ আর গণ নির্যাতন আজ নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাড়িয়েছে। প্রত্যেকটি ঘটনায় কয়েকদিন নাটক তামাসার পর এদের পৃষ্টপোষক এই লুটেরা অবৈধ সরকার সন্ত্রাসী অপরাধীদের দায়মুক্তির ব্যবস্থা করে। মানুষের স্বাভাবিকভাবে জীবন যাপনের নুন্যতম পরিবেশ এরা অবশিষ্ট রাখেনি। দেশের সম্পদ এদের লুট আর ভোগবিলাসের উপকরণ।

মা বোনের সমভ্রম এদের লালসা মিটানোর উপকরণ। এ এক অভিশপ্ত সরকার। অনতিবিলম্বে নারী ধর্ষণ ও নারী নির্যাতনের এই ঘৃণ্য ঘটনার দৃষ্টান্তমুলক সুষ্ট বিচার ও অপরাধীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

তিনি বরাবরের মত অপরাধীদের আশ্রয়দাতা না সাজার জন্য সরকারকে সাবধান করে দেন। তিনি বলেন সীমা লংঘনকারীর ধ্বংস অনিবার্য।

পুলিশি হামলায় আহত সিলেট মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সৌরভ, এমসি কলেজ ছাত্রদল নেতা সৈয়দ মিনহাজ, জুবের ইমনসহ আহত সকল ছাত্রদল নেতৃবৃন্দের সুস্থতা কামনা করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৬ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন