আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ধর্ষণের ঘটনায় ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশী বাধা, মুক্তাদিরের নিন্দা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৬ ২১:৪৮:১৯

সিলেট :: সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসের গণধর্ষণের ঘটনার প্রতিবাদে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাহিনীর বাধা প্রদান ও হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সিলেটের পূণ্যভূমি ৩৬০ আউলিয়ার স্মৃতিবিজড়িত মাটিতে ছাত্রলীগের ঘৃণ্য অপকর্মের বিরুদ্ধে যখন সিলেটের মানুষ এক হয়ে রাজপথে আন্দোলন করছে এবং তাদের এই আন্দোলনে একাত্মতা পোষণ করে ছাত্রদলের নেতাকর্মীরা যখন রাজপথে মিছিল বের করেছে, ঠিক তখনই সরকার বিরোধী দলের নেতাকর্মীদের দমন-পীড়নে ব্যস্ত। যেখানে এই ন্যাক্কারজনক ধর্ষনের ঘটনায় সারা দেশের মানুষ যখন ব্যতিত এবং ক্ষুব্ধ সেখানে সরকার ধর্ষকদের গ্রেফতারের পরিবর্তে শান্তিপূর্ণ প্রতিবাদকারীদের উপর চড়াও হচ্ছে।

তিনি বলেন, সরকার জাতীয়তাবাদী আদর্শের অনুসারীদের মামলা-হামলা করে রাজপথ থেকে দূরে সরানোর অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু সরকারের এসব অপকৌশল কাজে আসবে না।

তিনি পুলিশ বাহিনীর উদ্দেশ্যে বলেন, মানুষের জান-মালের নিরাপত্তার দায়িত্ব আপনাদের উপর। ক্ষমতার অপব্যবহার করে সরকারের ইশারায় একমাত্র বিরোধী দলের নেতাকর্মীদের টার্গেট করে মামলা-হামলা চালাচ্ছেন। এ সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে জাতীয়তাবাদী শক্তি আবারো গর্জে উঠবে।


সিলেটভিউ২৪ডটকম/২৬ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন