আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির কার্যালয় উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৭ ২০:৩৫:১৭

সিলেট :: সিলেট নগরীর পল্লবী আবাসিক এলাকার ‘পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির’ কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার রাত ১০টায় পনিটুলা দুর্গা পূজা মণ্ডপ প্রাঙ্গণ পাশে অস্থায়ী কার্যালয় উদ্বোধন করা হয়।

কার্যালয় উদ্বোধন করেন পনিটুলা পঞ্চায়েত কমিটির প্রধান মুরব্বী ও পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির উপদেষ্ঠা প্রদীপ ঘোষ। এ সময় তিনি তাঁর বক্তব্যে বলেন, সরকার কর্তৃক সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে এবার পনিটুলায় দুর্গা পূজার আয়োজন করা হবে।  মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা যাতে বিঘ্নিত যাতে না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখার আহবান জানান তিনি।

পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির সভাপতি সুদীপ কুমার ঘোষ (টুটুল)-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পনিটুলা পঞ্চায়েত কমিটির মুরব্বী ও পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির উপদেষ্ঠা রথীন্দ্র কুমার ঘোষ, নির্মল কুমার ঘোষ, শিবু পাল, রপন ঘোষ, তপু ঘোষ পিন্টু, নিশি কান্ত ঘোষ, সনত কুমার হালদার, সুশীল চন্দ।

পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক সজল ঘোষ-এর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিকাশ কুমার ঘোষ, সঞ্জয় ঘোষ (বাপন), পলাশ ঘোষ, রাহুল ধর, বাপ্পু ঘোষ, সুমন ঘোষ, দীমান্য তালুকদার ও কানাই কুমার ঘোষ প্রমুখ। উল্লেখ্য, ১৯৯৯ সাল থেকে পল্লবী আ/এ পনিটুলায় শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হয়ে আসছে। এবার ২২তম দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।

এদিকে পনিটুলা সার্বজনীন দুর্গা পূজা উদযাপন কমিটির সভাপতি সুদীপ কুমার ঘোষ (টুটুল) ও সাধারণ সম্পাদক বিকাশ কুমার ঘোষ এক যৌথ বিবৃতিতে পল্লবী আ/এ পনিটুলার শারদীয় শ্রীদুর্গা পূজা উৎসবে সিলেট নগরীর সর্বস্থরের পুর্ণ্যার্থীবৃন্দকে  স্বত:স্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য উদাত্ত আহবান জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৭ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন