আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শেখ হাসিনার জন্মদিনে সিকৃবির কর্মকর্তাদের কেক কেটে উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৮ ১৯:৫৫:২০

সিলেট :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদ কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করেছে। সোমবার দুপুরে ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা জন্মদিন উৎসব পালন করেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যলয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

অফিসার পরিষদের সাধারণ সম্পাদক ডা. ফখর উদ্দিনের সঞ্চলনায় এবং অফিসার পরিষদের সভাপতি মো. আনিছুর রহমানের সভাপতিত্বে তখন একটি আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব। এডিশনাল রেজিস্ট্রারদের মধ্যে বক্তব্য রাখেন এ কে এম ফজলুর রহমান, ফাতেহা শিরীন, মো. সুহেল আহমদ, মো. আতিকুল ইসলাম, সেলিনা বেগম।

এছাড়াও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সংগঠন গণতান্ত্রিক অফিসার পরিষদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের উচ্চ পদস্থ কর্মকর্তারা এসময় শেখ হাসিনার জীবন ও আদর্শ নিয়ে আলোচনা করেন এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। আলোচনা শেষে কর্মকর্তাদের মধ্যে জীবনুনাশক হ্যান্ডরাব ও জীবানুরোধী মুখোশ সরবরাহ করা হয়।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকরারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ। ছাত্রজীবন থেকেই রাজনীতিতে সক্রিয় ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দীর্ঘ যাত্রায় পার করেছেন নানা চড়াই-উতরাই। কারাভোগ করেছেন, একাধিকবার গৃহবন্দী ছিলেন। চারবার প্রধানমন্ত্রী হওয়ার রেকর্ড গড়েছেন। প্রায় তিন দশক ধরে বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দল আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/২৮ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন