আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

ধর্ষণ মামলার আসামী মাহফুজকে জেলা পুলিশে হস্তান্তর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৯ ১০:৩৩:১৯

নিজস্ব প্রতিবেদক: এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামি মাহফুজুর রহমানকে (২৫) জেলা পুলিশে হস্তান্ত করেছে কানাইঘাট থানা পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তাকে কানাইঘাট থানা পুলিশ জেলা পুলিশের কাছে হস্তান্তর করে।
ওইদিন সাড়ে ১১টার দিকে তাকে শাহপরাণ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। এরআগে সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সিলেট জেলা ডিবি ও কানাইঘাট থানা পুলিশের যৌথ অভিযানে তাকে হরিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার মাহফুজুর রহমান এমসি কলেজের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী এবং কানাইঘাটের দক্ষিণ বাণীগ্রাম ইউপির লামা দলইকান্দি গ্রামের সালিক আহমদের ছেলে।

এর আগে রবিবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে ফেঞ্চুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা থেকে রাজন ও তার সহযোগী আইনুলকে গ্রেফতার করে র‌্যাব।

এই মামলার আরেক আসামি মাহবুবুর রহমান রনিকে হবিগঞ্জ শহরের কোরেশনগর থেকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। অন্যদিকে নবীগঞ্জ উপজেলা থেকে রবিউলকে গ্রেফতার করে হবিগঞ্জ জেলা পুলিশ। এছাড়া রবিবার সকালে সিলেট বিভাগের পৃথক দুই স্থান থেকে মামলার প্রধান আসামি সাইফুর রহমান এবং অর্জুন লস্করকে গ্রেফতার করা হয়।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৯ সেপ্টেম্বর ২০২০/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন