আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

লুঙ্গি ছেড়ে প্যান্টে ‘ধর্ষক’ মাহফুজ!

জেলা পুলিশ থেকে শাহপরাণ থানায় হস্তান্তর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৯ ১১:৫০:৪১

নিজস্ব প্রতিবেদক: এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামি মাহফুজুর রহমানকে (২৫) শাহপরাণ থানায় হস্তান্তর করেছে জেলা পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় কানাইঘাট থানা পুলিশ জেলা পুলিশের কাছে ধর্ষক মাহফুজকে হস্তান্তর করার আধঘণ্টা পর শাহপরাণ থানায় তাকে হস্তান্তর করা হয়। এবার ধর্ষক মাহফুজকে নিয়ে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে সিলেট জেলা ডিবি ও কানাইঘাট থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে হরিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর ছবিতে দেখা যায় ধর্ষক মাহফুজের পরনে ছিল লাল রংয়ের টি-শার্ট ও লুঙ্গি। এরপর তাকে নিয়ে যাওয়া হয় কানাইঘাট থানায় সেখানেও তাকে একই অবস্থায় দেখা যায়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ধর্ষক মাহফুজকে যখন জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয় তখন তার পরনে লাল রংয়ের টি-শার্টের পাশাপাশি লুঙ্গির বদল পরনে দেখা গেছে জিন্স প্যান্ট। এনিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ ফেসবুকে সমালোচনা করার পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে ধর্ষণ মামলার আসামী মাহফুজ গ্রেফতার হওয়ায় পুলিশকে ধন্যবাদ জানিয়ে মন্তব্য করেন।

এ ব্যাপারে কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, অপরাধী হলেও এটা তার মৌলিক অধিকার। তার ইচ্ছায় সে প্যান্ট পড়েছে। জিন্স প্যান্ট ধর্ষক মাহফুজ কোথায় পেয়েছে এ বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, এটা কোন প্রশ্ন হলো।

 
জানা যায়, গণধর্ষণ মামলার ৬নং আসামি মাহফুজুর রহমান মাসুমকে গ্রেফতার করেছে জেলা ডিবি ও কানাইঘাট থানা পুলিশ। গ্রেফতার মাহফুজুর রহমান এমসি কলেজের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী এবং কানাইঘাটের দক্ষিণ বাণীগ্রাম ইউপির লামা দলইকান্দি গ্রামের সালিক আহমদের ছেলে।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৯ সেপ্টেম্বর ২০২০/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন