আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলেন সিকৃবির কর্মচারীরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৯ ১৩:২২:২১

সিলেট : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাধারন কর্মচারীরা প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন  কেক কেটে উদযাপন করেন। সোমবার (২৮ সেপ্টেম্বর) দিনটি উপলক্ষে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কর্মচারী পরিষদ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আসাদুজ্জামানের পরিচালনায়  ও মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য আজকের বাংলাদেশ। সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে দিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণসহ করোনা মহামারী পরিস্থিতি মোকাবেলায় সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণে মাননীয় প্রধানমন্ত্রীর সাহসী উদ্যোগের কারণে তিনি আজ বিশ্বের মানুষের কাছে প্রশংসিত।


এসময় উপস্থিতরা শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করেন। অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ফয়জুল ইসলাম, দুলাল উদ্দিন, মোশাহিদ আলী, ফখরুল ইসলাম, ইসমাইল হোসেন, হাবিবুর রহমান, আবদুল মান্নান, মনতাজ আলী, আমিন শরিফ, আসির উদ্দিন মীর, খন্দকার সাত্তার, সাইদুল ইসলাম, আলমগীর হোসেনসহ আরো সাধারন কর্মচারীবৃন্দ।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৯ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন