আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর জন্মদিনে খাদিমনগরে বৃক্ষরোপন অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৯ ১৭:৪৬:০০

সিলেট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন ও মিলাদ মাহফিল কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে খাদিম নগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ধূপাগুল গ্রামে বৃক্ষরোপন ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধানমন্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যদের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করা হয়।

বৃক্ষরোপনকালে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার নেতৃবন্দ বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা গণতন্ত্র ও দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে অসামান্য অবদান রাখার পাশাপাশি রাষ্ট্র পরিচালনায়ও ব্যাপক সাফল্যের পরিচয় দিতে সক্ষম হয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- চেতনা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও সদর উপজেলা যুবলীগ নেতা আলেক আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল কালাম আজাদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কমিটির সদস্য মো. ছোয়াব আলী, মো. শামীম আহমদ,  বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আতিক জাবের, সহসভাপতি মো. রিয়াজ আহমদ, যুগ্ম সম্পাদক লিটন চন্দ, প্রচার সম্পাদক মো. মঞ্জীল আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুন্না ওয়াহীদুর, সদস্য ফাহিম আহমদ মঞ্জুর, ছাত্রলীগ নেতা শিমুল আহমদ ও ছাত্রলীগ, যুবলীগের, স্বেচ্ছায়সেবকলীগের নেতৃবৃন্দ।



সিলেটভিউ২৪ডটকম/২৯ সেপ্টেস্বর ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন