আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

এমসি ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে জালালাবাদ ছাত্র সংগ্রাম পরিষদের মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-৩০ ১২:০৬:৪৫

সিলেট: এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বন্দী করে গৃহবধুকে গণধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের সর্বোচ্চ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জালালাবাদ ছাত্র সংগ্রাম পরিষদ। মঙ্গলবার বিকেলে নগরীর মদিনা মার্কেট পয়েন্টে উক্ত মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

পরিষদের সাধারণ সম্পাদক এম.সি কলেজের মেধাবী ছাত্র এটিএম ফাহিমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ফাহাদ বিন আইয়ুব এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, নর্থইস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী দিপু বিন হাসিব, মদন মোহন কলেজের শিক্ষার্থী মাসুদ মুফাসসির, মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষার্থী ফাহাদ হক, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী নাঈম হোসাইন ও মদন মোহন কলেজের মেধাবী ছাত্রনেতা সাইফুর রাহমান। পরিষদের সদস্যদের মধ্য থেকে আরো বক্তব্য রাখেন, শাহরিয়ার আজিজ, বাবর ইবনে তাহের, সিবগাতুল্লাহ সায়েফ, সাহিম আহমদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ঘৃণ্য এসব অপরাধীদের দ্রুত বিচারের মাধ্যমে সিলেটবাসীকে কলঙ্কমুক্ত করতে হবে এবং এমন শাস্তি দিতে হবে যাতে আর কেউ এ ধরণের ঘৃণ্য অপরাধ করার সাহস না করে। নেতৃবৃন্দ দ্রæত বিচারের জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের প্রতি জোর দাবি জানান।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ৩০ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন