আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ছাত্র মজলিসের কেন্দ্রীয় সম্মেলনে সভাপতি তারিক, সেক্রেটারি উবায়েদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-৩০ ২১:২৮:৫৫

সিলেট :: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন-২০২০ বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীবের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ উবায়দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২০-২১ সেশনের জন্য মুহাম্মদ তারিক বিন হাবীব কেন্দ্রীয় সভাপতি পুনঃনির্বাচিত এবং মুহাম্মদ উবায়দুর রহমান সেক্রেটারি জেনারেল আবারো মনোনীত হন। আমীরে মজলিস শাইখুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী নবনির্বাচিত সভাপতিকে শপথ পড়ান।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা ইসমাঈল নূরপুরী বলেন, দেশের প্রধান রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের মূল নেতৃবৃন্দ সন্ত্রাস, চাঁদাবাজী, ধর্ষণ ও টেন্ডারবাজিতে জড়িয়ে পড়েছে। ছাত্রনেতৃত্ব সবধরণের সন্ত্রাস, চাঁদাবাজী ও দুর্নীতি থেকে মুক্ত হতে পারলেই, জাতীয় নেতৃত্বে গুণগত পরিবর্তন আসবে। তাই ছাত্র মজলিসের সদস্যদের সন্ত্রাস, দুর্নীতি, টেন্ডারবাজি ও সকল সামাজিক অপরাধের বিরুদ্ধে আদর্শিক মোকাবেলা করতে হবে।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আজিজুর রহমান হেলাল, মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, মুফতি আব্দুর রহীম সাঈদ, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহপ্রচার সম্পাদক মাওলানা ফয়সল আহমদ, ঢাকা মহানগর সহসাধারণ সম্পাদক মাওলানা সানাউল্লাহ আমীনী প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/ ৩০ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন