আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ঢাকায় সিলেট আ.লীগ, কমিটি নিয়ে বৈঠক আজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০১ ০০:১৩:২৭

নিজস্ব প্রতিবেদক :: পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য কেন্দ্রের নির্দেশে ঢাকায় গেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের দায়িত্বশীলরা। গতকাল বুধবার তারা ঢাকায় গেছেন বলে জানা গেছে।

দুই সপ্তাহ আগে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির খসড়া তালিকা কেন্দ্রীয় দপ্তরে জমা দেন সভাপতি ও সাধারণ সম্পাদক। এরপর কাঙ্ক্ষিত পদ না পাওয়াসহ বিভিন্ন বিষয়ে দুটি ইউনিটেরই কমিটি নিয়ে কেন্দ্রের আছে নানা অভিযোগ জমা দেন কিছুসংখ্যক নেতাকর্মী। এতে খসড়া কমিটির অনুমোদন বিলম্বিত হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সৃষ্টি এই সমস্যার সমাধানের জন্য সিলেটের শীর্ষ নেতাদের ঢাকায় ডেকেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুব উল আলম হানিফ। আজ বৃহস্পতিবার সকালে পৃথকভাবে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে এই বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এজন্য বুধবার ঢাকায় গেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। শারীরিক অসুস্থতার কারণে ঢাকায় যাননি জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান।

সুত্র আরো জানায়, আজকের বৈঠকে কমিটি নিয়ে জমা পড়া বিভিন্ন অভিযোগের ব্যাপারে আলোচনা হবে। বৈঠক ফলপ্রসূ হলে অর্থাৎ এই বৈঠকে কমিটির তালিকা পুরোপুরি করা হলে আগামী ৩ অক্টোবর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি এই কমিটি অনুমোদন দেয়া হতে পারে।

সিলেটভিউ২৪ডটকম/১ অক্টোবর ২০২০/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন